whatsapp channel

ক্রমে বিপদ বাড়ছে সিরিয়ালের শুটিংয়ে, রুবেলের পর এবার চোট পেলেন ‘জগদ্ধাত্রী’র স্বয়ম্ভু

সিরিয়ালের (Television Serial) শুটিং করতে গিয়ে চোট পাওয়া যেন এখন নিত্যনৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে ছোটপর্দার অভিনেতা অভিনেত্রীদের কাছে। মাস খানেক আগে 'নিম ফুলের মধু'র সৃজন ওরফে অভিনেতা রুবেল দাসের পায়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সিরিয়ালের (Television Serial) শুটিং করতে গিয়ে চোট পাওয়া যেন এখন নিত্যনৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে ছোটপর্দার অভিনেতা অভিনেত্রীদের কাছে। মাস খানেক আগে ‘নিম ফুলের মধু’র সৃজন ওরফে অভিনেতা রুবেল দাসের পায়ে গুরুতর চোট ভয় ধরিয়েছিল সবার মনে। এক মাস যেতে না যেতেই ফের আহত আরেক নায়ক। তিনি সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyadeep Mukherjee)। অর্থাৎ যাঁকে ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে স্বয়ম্ভু হিসেবে দেখছে দর্শক। সম্প্রতি সিরিয়ালের শুট করতে গিয়ে চোট পেয়েছেন তিনি।

Advertisements

আর পাঁচটা বাংলা সিরিয়ালের মতো নয় জগদ্ধাত্রী। জি বাংলার এই ধারাবাহিকের গল্পটি বেশ অন্য রকম। এই ধারাবাহিকের নায়ক এবং নায়িকা দুজনেই সমান তালে অ্যাকশন করেন। তাই স্বাভাবিক ভাবেই শুটিংয়ের মাঝে মধ্যেই অ্যাকশন দৃশ্য ঢুকে পড়ে। এমনি একটি অ্যাকশন দৃশ্য শুট করতে গিয়ে চোট পেয়েছেন সৌম্যদীপ। তবে তা এমন কিছু গুরুতর নয়। ইতিমধ্যেই সেরেও উঠেছেন তিনি।

Advertisements

ক্রমে বিপদ বাড়ছে সিরিয়ালের শুটিংয়ে, রুবেলের পর এবার চোট পেলেন 'জগদ্ধাত্রী'র স্বয়ম্ভু

Advertisements

সৌম্যদীপ জানান, অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময়ে হামেশাই ছোটখাটো চোট লাগে অভিনেতা অভিনেত্রীদের। সেটে সেসব ম্যানেজ হয়ে যায়। স্বয়ম্ভুর কথায়, দর্শকদের ভালোবাসা এক্ষেত্রে ওষুধ হিসেবে কাজ করে। সেই জন্যই তাঁরা দ্রুত সুস্থ হয়ে ওঠেন। এবারেও তেমনি চোট পেলেও তাড়াতাড়িই চাঙ্গা হয়ে উঠেছেন সৌম্যদীপ।

Advertisements

সিরিয়ালে জগদ্ধাত্রী স্বয়ম্ভুর রসায়ন প্রভাব ফেলেছে বাস্তবেও। টেলি পাড়ায় গুঞ্জন, অঙ্কিতা এবং সৌম্যদীপ নাকি প্রেম করছেন। যদিও সে কথা গুজব বলে উড়িয়ে দিয়েছেন দুজনেই। তবে এদিন সৌম্যদীপ জানান, অঙ্কিতা ওরফে জগদ্ধাত্রী নাকি লাড্ডু খেতে বেজায় ভালোবাসেন। তাই গণেশ চতুর্থীর স্পেশ্যাল পর্বের শুটের সময়ে তিনি অঙ্কিতাকে এই বলে রাগাচ্ছিলেন যে, গণেশের সামনে রাখা সব লাড্ডু তো তিনি একাই খেয়ে ফেলবেন। জগদ্ধাত্রী বরাবরই ভালো টিআরপি তোলে। তবে গণেশ চতুর্থী স্পেশ্যাল পর্ব কতটা মনে ধরল দর্শকদের সেটা জানা যাবে আর দুদিন পরেই। আগামী বৃহস্পতিবারই প্রকাশ্যে আসবে এ সপ্তাহের টিআরপি তালিকা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই