whatsapp channel

Viral: ধবধবে চিকন শাড়ি, কাপড়ের বদলে মেহেন্দির ব্লাউজ পরে ভাইরাল এই যুবতী, রইলো ভিডিও

শুধু ফ্যাশনেবল শাড়ি পড়লেই হয় না, শাড়ির সঙ্গে পরতে হয় ফ্যাশনেবল ব্লাউজ। ব্লাউজ পড়াটাও এখন সৌন্দর্যের একটা অন্যতম জায়গা নিয়েছে। কখনো কখনো আবার স্লিভলেস কখনো বিকিনি টাইপ নানান রকম ব্লাউজে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শুধু ফ্যাশনেবল শাড়ি পড়লেই হয় না, শাড়ির সঙ্গে পরতে হয় ফ্যাশনেবল ব্লাউজ। ব্লাউজ পড়াটাও এখন সৌন্দর্যের একটা অন্যতম জায়গা নিয়েছে। কখনো কখনো আবার স্লিভলেস কখনো বিকিনি টাইপ নানান রকম ব্লাউজে মজেছে বর্তমানে তরুণীর দল। সম্প্রতি ইনস্টাগ্রামের মাধ্যমে ভিডিও শেয়ার হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক তরুণী ব্লাউজ না পরেই ব্লাউজ পরার মতন করে মেহেন্দি পড়েছেন সারা গায়ে। দেখলে আপনিও খানিকট ভুল ভেবে ভাববেন অমন সুন্দর ব্লাউজ সে কোথা থেকে বানালো?

Advertisements

কিন্তু একটু কাছে যেতেই আপনার ভুল ভেঙে যাবে। ফ্যাশনেবল হতে হতে আমরা ঠিক কোথায় পৌঁছে যাচ্ছি আমরা নিজেরাও জানিনা। শাড়ি পরেছেন অথচ ব্লাউজ পরেনি, কিন্তু দূর থেকে বোঝা যাচ্ছে, তিনি যেন কিছু একটা গায়ে পড়েছেন। তবে যিনি মেহেন্দি এঁকেছেন সেই শিল্পীকে স্যালুট জানাতে হয়। তার অসাধারন হাতের কারুকাজ দেখে দূর থেকে বোঝাই যাচ্ছে না তরুণী ব্লাউজ পরেনি।

Advertisements

সম্প্রতি ভিডিওটি ইনস্টাগ্রামে দেওয়ার সাথে সাথেই একেবারে ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। আর হবে নাই বা কেন সত্যি সত্যি ব্লাউজ না পড়ে এমন মেহেন্দির কারুকার্য করা পিঠে তরুণীকে কেমন লাগছে তা দেখার জন্য সকলে একেবারে ঝাঁপিয়ে পড়েছে। সাদা ধবধবে চিকন শাড়ি তার সঙ্গেই মেহেন্দির কারুকার্য করা পিঠ এবং সাথে রয়েছে মাথায় চুলকানি লম্বা ঝোলা দুল।

Advertisements

ভিডিওটি ইতিমধ্যেই প্রায় আশি হাজার মানুষ দেখে ফেলেছেন। কমেন্টে অনেকেই এমনটাই জানিয়েছেন, যে সত্যিই বোঝাই যাচ্ছে না যে তরুণী ব্লাউজ পরেনি এত সুন্দর মেহেন্দির কাজ দেখে মনে হচ্ছে গায়ে কিছু অন্তত আছে। তাই মজা করেও অনেকে অনেক কথা বলেছেন তাই দেরি না করে আপনিও দেখে ফেলুন এই অসাধারণ ভিডিওটি, যা দেখে আপনারা হয়তো মেহেন্দি শিখতে ইচ্ছা করতে পারে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Thanos (@thanos_jatt)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media