whatsapp channel

ভারত মাতার প্রতি শ্রদ্ধা জানিয়ে দেশাত্মবোধক গান দুই বোনের, শুভেচ্ছার ঝড় নেটদুনিয়ায়

নন্দী বোনেরা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া সকলের বেশ পরিচিত মুখ হয়ে গেছেন। জন্মাষ্টমী, রাখি বন্ধন এমনকি স্বাধীনতা দিবসের প্রাক্কালেও তারা ব্যালকনি কনসার্টে জমিয়ে রাখলেন সবাইকে। প্রত্যেককে স্বাধীনতা দিবসের শুভকামনা জানিয়ে তারা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নন্দী বোনেরা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া সকলের বেশ পরিচিত মুখ হয়ে গেছেন। জন্মাষ্টমী, রাখি বন্ধন এমনকি স্বাধীনতা দিবসের প্রাক্কালেও তারা ব্যালকনি কনসার্টে জমিয়ে রাখলেন সবাইকে। প্রত্যেককে স্বাধীনতা দিবসের শুভকামনা জানিয়ে তারা শুরু করলেন ‘সবসে আগে হোঙ্গে হিন্দুস্তানি’ এই গানটি।

Advertisements

অন্তরা নন্দী এবং অঙ্কিতা নন্দী হলেন এই দুই নন্দী বোন। বেশিরভাগ সময় দুই বোন এক সঙ্গে গান ধরেন। হাতে তাদের প্রিয় বাদ্যযন্ত্র নিয়ে দুজনে প্রায় একই রকমের পোশাক পরে খুব সুন্দর সেজেগুজে তারা তাদের গানকে পরিবেশন করেন। কখনো হিন্দি কখনো আবার অন্য ভাষার গান। তাদের গান সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়। সবাই হয়তো ভাষা বুঝতে পারেন না কিন্তু গানের সুর প্রত্যেকের মন ছুঁয়ে যায়।

Advertisements

এবারে এই দুই বোন যে গান কে বেছে নিয়েছেন গানটা এমনিতেই খুব জনপ্রিয় একটি গান। আর স্বাধীনতার প্রাক্কালে এমন একটি গান দুই বোন অসাধারণ ভাবে পরিবেশন করলেন। গানটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমত ভাইরাল হয়ে গেছে। লাইক, শেয়ার, কমেন্ট এ প্রশংসার বন্যা বয়ে গেছে। দেখুন সেই ভাইরাল ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar