whatsapp channel
Hoop Story

মা হওয়া নিয়ে মুখ খুললেন নোবেলের স্ত্রী, কড়া শব্দে বিঁধলেন স্বামীকে

গত দুদিন আগেই বাংলাদেশের বিতর্কিত সঙ্গীতশিল্পী নোবেল ম্যান সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন, যেখানে তিনি লেখেন, “আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিনীর জন্য দোয়া করবেন।” এই ‘হয়তো’ শব্দ নিয়েই সমালোচনার শিকার হন নোবেল।

নোবেলের পোস্ট দেখে অনেকেই নোবেলের হয়তো শব্দ নিয়ে কটাক্ষ করেন। যদিও এমন কটাক্ষের শিকার এর আগেও হয়েছেন। ভারতে এসেছিলেন সা রে গা মা পা রিয়্যালিটি শোতে। এই দেশে এসেও নোবেল স্বয়ং রবীন্দ্রনাথ ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করেন। কিন্তু, এবারে নিজের ব্যাক্তিগত বিষয় নিয়ে নিজেই সমালোচিত হলেন। স্ত্রীর প্রেগন্যান্সি নিয়ে ভুয়ো মন্তব্য করেছেন তিনি, অন্তত এমনটাই দাবী তার স্ত্রীর। কী বললেন নোবেলের স্ত্রী মেহরুনা সালসাবিল?

এদিন ফেসবুক লাইভে এসে নোবেলের স্ত্রী মেহরুনা সালসাবিল সাফ বলেন, ‘আমি প্রেগন্যান্ট নয়, আমি নোবেলের স্টেটাস দেখে জানলাম আমি নাকি মা হতে চলেছি! এ ব্যাপারে আমি নোবেলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছি কিন্তু সে করেনি। সে কেমন এমনটা করলো আমি জানি না। আমি প্রেগন্যান্ট নই। মাতৃত্বের বিষয়টি সে কোনোভাবেই ব্যবহার করতে পারে না। ’

উল্লেখ্য, শোনা যায় এটি নাকি নোবেলের তৃতীয় বিয়ে। ২০১৯-এর নভেম্বরে রীতিমতো পণ নিয়ে ৩ নম্বর বিয়ে করেন নোবেল ম্যান। এর আগে রিমি নামে একটি মেয়ের সঙ্গে বিয়ে করেন, এবং পরে এক আত্মীয়কে বিয়ে করে নোবেল। যদিও সংবাদমাধ্যমে নোবেলের দাবী যে তিনি একবারই বিয়ে করেছেন, তবে অনেক সম্পর্কে ছিলেন।

whatsapp logo