Hoop PlusTollywood

Madumita Sarcar: গোলাপি বিকিনিতে নেটদুনিয়ায় উত্তাপ ছড়ালেন মধুমিতা, ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা

গোলাপি বিকিনি পরে আবারো সোশ্যাল মিডিয়া উত্তাপ ছড়ালে মধুমিতা সরকার। তবে সম্প্রতি তিনি হসপিটালে ভর্তি হয়েছিলেন। এখন আপাতত সুস্থ আছেন তিনি তাই তো ছবিটি অনেক দিনের পুরনো বলেই মনে হচ্ছে। মাঝেমধ্যেই এমন হট অবতারে আবির্ভূত হন মধুমিতা তাকে দেখে কমেন্ট বক্সে উপচে পরে নানান রকম কমেন্টে। কেউ কেউ প্রশংসা করেছেন, কেউ কেউ আবার অনেক নিন্দা করেছেন, যদিও এই সমস্ত নিন্দুকদের কথা আর খুব একটা ধার ধারেন না মধুমিতা, তিনি বরাবরই নিজের মতন করে থাকতে ভালোবাসেন।

সম্প্রতি উজ্জ্বল রানী রঙের একটি বিকিনি পরে সমুদ্রের জলে গা ভিজে বসে আছেন মধুমিতা, এমন ছবি পোস্ট করেছেন। অভিনেত্রীর উজ্জ্বল ছিপছিপে চেহারায় রঙটি বেশ ভালই মানিয়েছে, তিনি বেড়াতে চলে যান, শুটিং যখন করতে করতে ক্লান্ত হয়ে যান, তখন তিনি একেবারে পাখির মতন উড়ে বেড়ান এদিকে ওদিকে। যেখানেই তিনি বেড়াতে চান সেখানকার সুন্দর ছবি তিনি ইনস্টাগ্রামের মাধ্যমে পোস্ট করেন আর দেওয়ার পরপরই তার অনুরাগীরা ভিড় জমান, সেই ছবি দেখতে তবে সবাই যে ভালোভাবে নেন তা কিন্তু একেবারেই নয়, অনেকেই নিন্দা করেন। যদিও এই সমস্ত কটুক্তিতে খুব একটা কান দেন না মধুমিতা।

সম্প্রতি সমুদ্রের ধারে বসে যে ছবিটি তিনি পোস্ট করেছেন সেই ছবিটিও কিন্তু অনেক মানুষের কাছে পৌঁছে গেছে, মধুমিতা সুন্দর ফর্সা ত্বক এবং ছিপছিপে ফেলার জন্য পোশাকটি কিন্তু বেশ ভালো মানিয়েছে। বিশেষ করে ও মন উজ্জ্বল গোলাপি রঙের রং সবাইকে কিন্তু পরতে স্বাচ্ছন্দ বোধ করেন না, বিশেষ করে যাদের শ্যামলা গায়ের রং তাদেরকে কিন্তু এই রংটি একেবারেই ভালো লাগবে না।

কিন্তু মধুমিতার গায়ের রং যেহেতু ভীষণ ফর্সা, তাই এই পোশাকটিও কিন্তু তার গায়েতে খুব সুন্দর মানিয়েছে, এই কথা নিশ্চিত করে বলতেই হয়। এছাড়াও শাড়ি এবং নানান পোশাকে তিনি বেশ স্বাচ্ছন্দ বোধ করেন এবং মানুষের ভালোবাসা ও পেয়েছেন অনেক। অরণ্যের পাখিতেই তার প্রথম জনপ্রিয়তা তারপর আর অভিনেত্রীকে পিছন ফিরে তাকাতে হয়নি। দেখে নিন অসাধারণ ফোটো –

Related Articles