BollywoodHoop Plus

‘বেশি ইংরেজি কপচাবেন না’, রাজ কুন্দ্রার শ্যালিকা শমিতাকে এক হাত নিলেন অক্ষরা

শুরু হয়ে গিয়েছে ‘বিগ বস ওটিটি’। শোয়ের প্রথম দিন থেকে খবরের শিরোনামে রয়েছেন শমিতা শেঠি (Shamita Shetty)। শমিতার সঙ্গে প্রতি মুহূর্তে সকলের রসায়ন পরিবর্তিত হচ্ছে। শোয়ের প্রথম দিনেই খাবার নিয়ে প্রতীক সেজপাল (Pratik Sejpal)-এর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন শমিতা। এমনকি দিব্যা আগরওয়াল (Divya Agarwal)-এর সঙ্গে ঝগড়ায় জড়িয়েছেন শমিতা।

একটি টাস্ক প্রসঙ্গে দিব্যাকে তিনি বলেছেন, তিনি এর আগে অনেকগুলি রিয়েলিটি শো করে এসেছেন। শমিতার আচরণে ক্ষুব্ধ হয়ে কটাক্ষ করে দিব্যা তাঁকে ‘বস’ বলে কটাক্ষ করেন। এবার শমিতার সঙ্গে ঝগড়া শুরু হল অক্ষরা সিং (Akshara Singh)-এর। এইসময় শমিতাকে তাঁর বয়স নিয়ে কটাক্ষ করেন অক্ষরা। তিনি বলেন, শমিতা তাঁর মায়ের বয়সী। বিগ বসের ঘরে এর আগেও শমিতাকে বয়স নিয়ে অপমান করা হয়েছে।

‘বিগ বস’-এর ঘরে রান্নাঘরে ঝগড়া লাগে অক্ষরা ও শমিতার। শমিতার ইংরাজি বলার বিরোধিতা করে অক্ষরা বলেন, ইংরাজিতে কথা বলে শমিতা নিজেকে অন্যদের থেকে বেশি যোগ্য বোঝাতে চান। শমিতা পাল্টা উত্তর দিয়ে বলেন, তিনি কোন ভাষায় কথা বলেন, সেটা গুরুত্বপূর্ণ নয়, তাঁর কথা বোঝা গেলেই হল। এরপর তিনি অক্ষরাকে কটাক্ষ করে বলেন, তিনি তাঁর চাকর নন। এরপর শমিতা রাকেশ (Rakesh)-কে ব্যক্তিগত ভাবে বলেন, অক্ষরাকে তিনি কিছু বললেই আক্রমণাত্মক হয়ে ওঠেন অক্ষরা। অপরদিকে ভোজপুরি নায়িকা অক্ষরা বলতে শুরু করেন, শমিতা তাঁর মায়ের বয়সী। কিন্তু তিনি অসভ্য মহিলা, কোনো ভদ্রতা জানেন না।

এর আগেও উর্ফি জাভেদ (Urfi Javed)-এর সঙ্গে আলাপচারিতার সময় অক্ষরা শমিতাকে ‘মাসি’ বলে কটাক্ষ করেছেন। এমনকি শমিতার আগের সিজন নিয়ে কটাক্ষ করেছেন অক্ষরা। বাদ যায়নি শমিতার ব্যক্তিগত জীবনও। চল্লিশ পেরিয়েও শমিতা এখনও কেন অবিবাহিতা, তা নিয়েও উঠেছে প্রশ্ন। শিল্পা (Shilpa Shetty)-র বিয়ের সময় শমিতা বিগ বসের ঘর থেকে ভলান্টিয়ারি এক্সিট নিয়েছিলেন, সেই কথাও মনে করিয়ে দিয়েছেন অক্ষরা।

whatsapp logo