whatsapp channel

স্বল্প পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, ভাইরাল দৃশ্য

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয়। তার নাম ছবি মাঝেমাঝেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও তার মন্তব্য নিয়ে চর্চা হয় সোশ্যাল মিডিয়ায়। তিনি মাঝে মাঝে তার ইনস্টাগ্রামে অনুরাগীদের…

Avatar

HoopHaap Digital Media

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয়। তার নাম ছবি মাঝেমাঝেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও তার মন্তব্য নিয়ে চর্চা হয় সোশ্যাল মিডিয়ায়। তিনি মাঝে মাঝে তার ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে কিছু মুহূর্ত শেয়ার করেন, সেই ছবিও শেয়ার করেন অনেকে। তার ছবিতে নেটিজেন সহ বহু সেলিব্রিটি কমেন্ট করে।

সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে সেই ছবিতে দেখা যাচ্ছে একটি রেস্টুরেন্টে গালে হাত দিয়ে বসে আছেন। সেই ছবিতে কিছুক্ষণের মধ্যেই ৭ হাজারের বেশি লাইক করেছে এবং তার অনুরাগীরাও কমেন্ট করেছে সেই ছবিতে। অন্যান্য ছবির মতো এই ছবিতেই প্রশংসা পেয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম এর জন্য অনেক তারকাই বিভিন্ন পরিচালকদের ওপর আঙুল তুলছে। বি-টাউনের মত টলিউড শ্রীলেখা মিত্র স্বজনপোষণের ব্যাপারে গলা তুলেছেন। বিধানের মতোই এখানেও অনেক পরিচালক আছে তাই দাবি করতে চেয়েছেন তিনি। তার এই ভিডিওর মন্তব্যের জবাবে অনেকেই দিয়েছেন। দেখুন সেই ছবি।

 

View this post on Instagram

 

Just like dat #mondaymood

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media