whatsapp channel

তৃণার ভোলবদল! ওয়েস্টার্ন পোশাক ছেড়ে বাঙালি বধূর সাজে ‘খড়কুটো’-এর গুনগুন

লকডাউনের মধ্যেও তৃণা সাহা (Trina saha) থেমে নেই নিত্যনতুন ছবি শেয়ার করায়। তৃণাকে কিছুদিন আগে সামার ড্রেস ও সানগ্লাসে দেখা গিয়েছিল। এবার আপাদমস্তক ভোল বদলে তৃণা হাজির হলেন পরনে শাড়ি,…

Avatar

HoopHaap Digital Media

লকডাউনের মধ্যেও তৃণা সাহা (Trina saha) থেমে নেই নিত্যনতুন ছবি শেয়ার করায়। তৃণাকে কিছুদিন আগে সামার ড্রেস ও সানগ্লাসে দেখা গিয়েছিল। এবার আপাদমস্তক ভোল বদলে তৃণা হাজির হলেন পরনে শাড়ি, সিঁথিতে সিঁদুর নিয়ে।

সম্প্রতি ইন্সটাগ্রামে তৃণা কয়েকটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের ভারি সিল্ক বেনারসী শাড়ি। এই শাড়ির গোটা জমি জুড়ে রয়েছে হ্যান্ড উইভিং। এর সঙ্গে মানানসই করে তৃণা পরেছেন অফহোয়াইট স্লিভলেস ব্লাউজ। তৃণার সিঁথিতে রয়েছে সিঁদুর, কপালে টিপ ও হাতে শাঁখা বাঁধানো ও পলা বাঁধানো। ছবিগুলি করে ক্যাপশন দিয়ে তৃণা লিখেছেন, শাড়ির থেকে সুন্দর সাজ আর কিছুই হতে পারে না। তৃণা এই শাড়িটির জন্য ধন্যবাদ জানিয়েছেন ‘জরি বানারস’-কে। শাড়িটি ‘জরি বানারস’ কোম্পানির তৈরি। তৃণার ছবিটি তুলেছেন নীল ভট্টাচার্য (Nil bhattacharya)।

চলতি বছরে শুরুতেই নীল ও তৃণার বিয়ে হয়েছে। রীতিমতো জাঁকজমকপূর্ণ সেই বিয়ের আসরে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এছাড়াও নীল ও তৃণার বিয়েতে উপস্থিত ছিলেন টলিউড ও টেলিভিশন ইন্ডাস্ট্রির একাধিক ব্যক্তিত্ব।

বিয়ের কিছুদি পরেই নীল ও তৃণা আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেও ভোটে দাঁড়াননি। নীল ব্যস্ত রয়েছেন জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’-তে নিখিলের চরিত্রে অভিনয় করতে। অপরদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’-য় গুনগুনের চরিত্রে অভিনয় করতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media