whatsapp channel

রোমান্সে পরিপূর্ণ উল্লু-র নতুন ওয়েব সিরিজ, ভুলেও দেখবেন না বাড়ির বড়দের সামনে

এমন মানুষও আছেন যারা বাইরে গিয়ে সিনেমা দেখতে একেবারে পছন্দ করেনা, তাইতো তারা প্রতিটি প্লাটফর্মে ভিড় জমাচ্ছে। ফোনের মধ্যেই তারা দেখতে পেয়ে যাচ্ছে সম্পূর্ণ সিনেমা দেখতে যাবেন। বাড়িতে বসে আরাম…

Avatar

HoopHaap Digital Media

এমন মানুষও আছেন যারা বাইরে গিয়ে সিনেমা দেখতে একেবারে পছন্দ করেনা, তাইতো তারা প্রতিটি প্লাটফর্মে ভিড় জমাচ্ছে। ফোনের মধ্যেই তারা দেখতে পেয়ে যাচ্ছে সম্পূর্ণ সিনেমা দেখতে যাবেন। বাড়িতে বসে আরাম করে বিনোদনের সহজ উপায় দিয়ে দিচ্ছে উল্লু প্ল্যাটফর্ম। যেখানে বসে আপনি এডাল্ট কিছু সিনেমার সহজেই দেখতে পারবেন। তবে এইগুলি দেখতে গেলে অবশ্যই আপনাকে প্রাইভেসি খুঁজতে হবে। বাড়ির সকলের সামনে আপনি মোটেই এই এডাল্ট স্টোরিগুলো দেখতে পারবেন না।

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে।

সম্প্রতি উল্লু র প্লাটফর্মে একটি ওয়েব সিরিজ ‘চাউল হাউস পার্ট টু’ বেশ সাড়া জাগিয়েছে। একেবারে আগুন ধরানো পারফরম্যান্স নায়ক নায়িকার অসাধারণ মাখামাখি রোমান্স দেখে আপনি কিন্তু রীতি মতন পাগল হয়ে যাবেন। এই ধরনের সিনেমাগুলি দেখলে বুঝতে পারা যায়, এখানে যারা অভিনয় করেন তারা কতটা পোক্ত অভিনেত্রী এবং অভিনেতা তারা বিছানার দৃশ্যে বেশ সাবলীলভাবেই অভিনয় করতে পারেন।

গল্পে দেখানো হচ্ছে, রেনুর সাথে কাটানো মুহূর্তগুলোর কিছুতেই ভুলতে পারছেন না গল্পের নায়ক রোহিত। তারপর সেই গল্পের নায়ক অপেক্ষা করতে থাকে তার মনের মানুষের সঙ্গে সময় কবে কাটাবে এই ভেবে ভেবে। তারপর সেই অপেক্ষার দিন একদিন শেষ হয় তার স্বপ্নের রানী তার গ্রামের বাড়িতে আসে। আর তারপরেই তাদের মধ্যে চলতে থাকে একটা অদ্ভুত সম্পর্ক। দুজনের মাখোমাখো সম্পর্কে দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজটি। পরবর্তীকালে মহিলার স্বামী পুরো বিষয়টি জানতে পারে তারপরে গল্প কোন দিকে মোড় নেবে তা দেখার জন্য অবশ্যই আমাদের Hoophaap এর পাতায় আগে ট্রেলার দেখে নিন। তারপর যদি পুরো গল্পটি দেখতে ইচ্ছা করে তখন উল্লুর subscription নিয়ে নিয়ে চটপট দেখে ফেলতে পারেন অসাধারণ এই সিরিজটি।

Avatar