whatsapp channel

VIDEO: কোমরের ঝটকা দিয়ে বৃদ্ধদেরও নাচিয়ে ছাড়লেন পায়েল চৌধুরী, ভিডিও তুমুল ভাইরাল

ভোজপুরি নাচের (Bhojpuri Dance) ভক্ত হয়ে উঠেছেন এখন প্রায় সকলেই। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিনোদনের এই বিশেষ মাধ্যমের সঙ্গে পরিচিতি বেড়েছে নেটিজেনদের। হরিয়ানভি ডান্স শোয়ের সঙ্গে সঙ্গে শিল্পীরাও বেশ জনপ্রিয় হয়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ভোজপুরি নাচের (Bhojpuri Dance) ভক্ত হয়ে উঠেছেন এখন প্রায় সকলেই। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিনোদনের এই বিশেষ মাধ্যমের সঙ্গে পরিচিতি বেড়েছে নেটিজেনদের। হরিয়ানভি ডান্স শোয়ের সঙ্গে সঙ্গে শিল্পীরাও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে নেট মহলে। ভিন্ন ধরণের বিনোদনের মাধ্যমগুলির মধ্যে জনপ্রিয়তার নিরিখে দ্রুত উপরের দিকে উঠে আসছে হরিয়ানভি ডান্স শো। স্বপ্না চৌধুরীর স্বপ্ন বাস্তবে পরিণত হচ্ছে ক্রমশ।

Advertisements

হরিয়ানভি নাচের দিকপাল বলা চলে স্বপ্নাকে। তাঁর হাত ধরেই হরিয়ানভি নাচ বা স্টেজ শো বিনোদন জগতে জায়গা করতে পেরেছে। তাঁর দেখাদেখি এখন আরো অনেক মেয়েরাই নাম লিখিয়েছে হরিয়ানভি স্টেজ শো তে। স্বপ্নাকেই তাঁদের পথপ্রদর্শক বলা যায়। মঞ্চে নাচের পারফরম্যান্স করেই প্রথম পরিচিতি পান স্বপ্না। অসংখ্য পুরুষ দর্শকের মনে দোলা দিয়ে জনপ্রিয়তার শিখরে উঠেছেন তিনি।

Advertisements

VIDEO: কোমরের ঝটকা দিয়ে বৃদ্ধদেরও নাচিয়ে ছাড়লেন পায়েল চৌধুরী, ভিডিও তুমুল ভাইরাল

Advertisements

তাঁর নাচের ভিডিওগুলি শেয়ার করা হত ইউটিউবে। সেইসব ভিডিও গুলি ভাইরাল হতেই খ্যাতি পেতে শুরু করেন স্বপ্না। সেই জনপ্রিয়তার উপরে ভর করেই বলিউডে পরিচিতি বানিয়েছেন তিনি। পা রেখেছেন আন্তর্জাতিক মঞ্চে। স্বপ্না স্টেজ শো ছাড়লেও দর্শকরা তাঁকে ভোলেননি। তবে এখন তাঁকে টেক্কা দেওয়ার মতো শিল্পীরাও উঠে এসেছেন। এদের মধ্যে অন্যতম নাম পায়েল চৌধুরী। সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়াচ্ছে তাঁর খ্যাতি। পায়েলের কোনো নাচের ভিডিও শেয়ার করা হলেই তা ভাইরাল হয়ে পড়ে। দর্শকদের নিজের সঙ্গে নাচিয়ে ছাড়েন পায়েল চৌধুরী।

Advertisements

সম্প্রতি তাঁর আরো একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শক্তি হরিয়ানভি নামের একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। মাত্র সাত মাসেই এই ভিডিওতে ১.৫ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। ভিডিওতে দেখা যায়, হলুদ সালোয়ার কামিজ পরে দুর্দান্ত নাচ করে দর্শকদের মধ্যে শোরগোল ফেলে দিয়েছেন পায়েল। বৃদ্ধরা পর্যন্ত কোমর দোলাতে বাধ্য হন পায়েল চৌধুরীর নাচ দেখে। ভিডিওটিতে ধাপে ধাপে ভিউ বাড়ছে নতুন করে ভাইরাল হওয়ার পরে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই