whatsapp channel

স্ত্রী আম্রপালিকে ছেড়ে সঞ্চিতার সঙ্গে রোম্যান্স নিরাহুয়ার, লজ্জাশরম ভুলে করলেন এমন কাজ

আপনি কি ভোজপুরি সিনেমা দেখেন? যদি দেখেন তাহলে নিশ্চয় দীনেশ লাল যাদব নিরহুয়ার নাম শুনেছেন এবং তার অভিনয় দেখেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিরহুয়ার ও আম্রপালি দুবের কেমিস্ট্রি সকলের প্রিয়। বেশিরভাগ মানুষ…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আপনি কি ভোজপুরি সিনেমা দেখেন? যদি দেখেন তাহলে নিশ্চয় দীনেশ লাল যাদব নিরহুয়ার নাম শুনেছেন এবং তার অভিনয় দেখেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিরহুয়ার ও আম্রপালি দুবের কেমিস্ট্রি সকলের প্রিয়। বেশিরভাগ মানুষ সিনেমা দেখেন এই দুজনের রসায়ন উপভোগ করার জন্য। আজকের প্রতিবেদনে থাকছে নিরহুয়ার, আম্রপালি ও সঞ্চিতার একটি কিসিং ভিডিও নিয়ে।

Advertisements

সম্প্রতি, নিরহুয়া র একটি কিসিং সিন ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবির নাম ‘নিরহুয়া হিন্দুস্তানি 2’ (Nirahua Hindustani 2)। এই সিনেমায় অভিনেতা দুবার বিয়ে করেন। প্রথমে সঞ্চিতা ও পরে আম্রপালি। এই ছবি সম্পর্কিত তথ্য হল যে এই ছবি মুক্তি পায় ২০১৭ সালে ভারতীয় ভোজপুরি-ভাষা অ্যাকশন ড্রামা ফিল্ম যা মঞ্জুল ঠাকুর রচিত এবং পরিচালনা করেছেন এবং “রাহুল খান প্রোডাকশন” এর ব্যানারে রাহুল খান প্রযোজিত।

Advertisements

মানুষ আম্রপালি ও নিরহুয়ার জুটি পছন্দ করলেও সঞ্চিতার সঙ্গে নিরহুয়ার রসায়নও দর্শকদের মুগ্ধ করেছে। সম্প্রতি এই ছবির একটি গান, বাতাওয়া জান কাওয়ানা বাদারি মে ছিপল রাহলু (Batawa Jaan Kawana Badari Me) আবারও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করছে৷ নিরহুয়া ও সঞ্চিতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে এই গানটি চিত্রায়িত হয়েছে। গানটিতে নিরহুয়া ও সঞ্চিতার কেমিস্ট্রি বেশ পছন্দ করা হচ্ছে।

Advertisements

আজকাল সোশ্যাল মিডিয়ায় ভোজপুরি মিউজিক ব্যাপক ভাইরাল হচ্ছে। মাঝেমধ্যে ভিডিও ভাইরাল হয়, ঠিক সেইভাবেই ভাইরাল হয়েছে সঞ্চিতার সঙ্গে নিরহুয়ার রসায়ন। এই গানটিতে দুজনকেই একে অপরের প্রেমে পড়তে দেখা যায়, এবং এর কিসিং সিন দর্শকদের যথেষ্ট মনোরঞ্জন করেছে। প্রসঙ্গত, এই গানটির লিরিক্স দিয়েছেন প্যারে লাল যাদব। এই গানে একসঙ্গে কণ্ঠ দিয়েছেন অলোক যাদব, কল্পনা ও অলকা ঝা। গানটি নিরহুয়া হিটস নামে ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে, যা এখন পর্যন্ত 1,47,79,996 বারের বেশি দেখা হয়েছে।

Advertisements
whatsapp logo
Advertisements