Hoop VideoHoop Viral

স্বামীর অবর্তমানে শ্বশুরের সঙ্গে বিছানায় বৌমা, রসালো প্রেমে ভরপুর এই ওয়েব সিরিজ

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে। ‘উল্লু’র ‘পলং তোড়’ ‘সিসকিয়ান’ ওয়েব সিরিজ নিয়ে আলোচনা করব।

এই ধারাবাহিকে দেখানো হয়েছে, শ্বশুর ও পুত্রবধূর মধ্যে একটি বিশেষ সম্পর্ক আছে । অসুস্থ শ্বশুরকে দেখাশোনা করার সময়েই পুত্রবধূ সদা প্রস্তুত। তারপর ধীরে ধীরে পুত্রবধূর প্রতি শ্বশুর আকৃষ্ট হন। সঞ্জয় নামে এক ব্যক্তি তার স্ত্রীকে ছেড়ে কিছু দিনের জন্য কর্মসুত্রে বাইরে গেছে। তারপরে সঞ্জয়ের স্ত্রী এর সাথে তার বাবা উভয়েই বাড়িতে একসাথে থাকতে শুরু করেন। পুত্রবধূ মন দিয়ে শ্বশুরমশাইয়ের সেবা করতে শুরু করেন।

কিন্তু কাহানিমে টুইস্ট আসে এরপর। পুত্রবধূর প্রতি তার কুদৃষ্টি থাকে শ্বশুরের। তিনি নানা অজুহাত খুঁজতেন পুত্রবধূকে কাছে আনার। এখন পুত্রবধূ যখন শ্বশুরমশাইয়ের এই আসল রূপ জানতে পারবে তখন কী হবে? আর এই গল্পই আপনি ওয়েব সিরিজ এর মাধ্যমে দেখতে পাবেন। সিরিজটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ২৮ বছর বয়সী নূর মালবিকা। তিনি মুম্বাইয়ের কন্যা। মডেলিং এবং অভিনয়ের মাধ্যমে তিনি ওয়েব সিরিজের জগতে প্রবেশ করেন।

অনুরাগীরা নূর মালবিকাকে পছন্দ করেন, কারন তিনি সাহসী দৃশ্যে দারুন অভিনয় করেন। এই ওয়েব সিরিজের জন্য অভিনেত্রী বেশ সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ার জগতে। এই ওয়েব সিরিজের অন্যান্য অভিনেত্রী হলেন প্রিয়া গামরে এবং তরকেশ চৌহান।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক