whatsapp channel

Sonakshi Sinha: সিনেমা থেকে বাদ পরলে স্টারকিডরা কাঁদুনি গান না, ‘নেপোটিজম’ নিয়ে বিস্ফোরক সোনাক্ষী!

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর পর থেকেই বলিউডে ‘নেপোটিজম’ বিতর্ক চরমে উঠেছিল। এরপর কার্তিক আরিয়ান (Kartik Aaryan), করণ জোহর (Karan Johar)-এর ফিল্ম থেকে বাদ পড়তেই নেপোটিজম বিতর্ক আবারও…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর পর থেকেই বলিউডে ‘নেপোটিজম’ বিতর্ক চরমে উঠেছিল। এরপর কার্তিক আরিয়ান (Kartik Aaryan), করণ জোহর (Karan Johar)-এর ফিল্ম থেকে বাদ পড়তেই নেপোটিজম বিতর্ক আবারও উস্কেছিল। এরপর এই বিতর্ক থিতিয়ে গেলেও বলিউডের স্টারকিড সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)-র মন্তব্য আগুনে ঘৃতাহুতি দিল।

ইদানিং অধিকাংশ ক্ষেত্রেই শোনা যায়, বলিউডের কোনো স্টারকিডের জন্য প্রতিভাশালী অভিনেতা-অভিনেত্রীরা প্রোজেক্ট থেকে বাদ পড়ে যান। একটি সাক্ষাৎকারে এই কথা সোনাক্ষী সিনহার সামনে তুলে ধরতেই তিনি বলেন, সকলের সাথেই এমন হয়। এরপর সোনাক্ষীকে জিজ্ঞাসা করা হয়, তিনি কোনও ফিল্ম থেকে বাদ পড়েছেন কিনা! তিনি উত্তর দেন, তিনিও কয়েকটি ফিল্ম থেকে বাদ পড়েছেন। এরপরেই তিনি একটি বিতর্কিত মন্তব্য করেন। সোনাক্ষী বলেন, স্টারকিডরা কখনও ফিল্ম থেকে বাদ পড়া নিয়ে কাঁদুনি গাইতে যান না। তাঁর মতে, এটাই জীবন এবং এটাকে মেনে নিতে হবে।

সোনাক্ষীর মতে, তাঁর বাবা শত্রুঘ্ন সিনহা (Shatrughna Sinha) কোনো স্টারকিড ছিলেন না। কিন্তু তিনিও অনেক ফিল্ম থেকে বাদ পড়েছেন। প্রকৃতপক্ষে এটি কেরিয়ারের অঙ্গ। এইসব নিয়ে চিন্তা না করে সাফল্যের দিকে এগিয়ে যাওয়া উচিত।

2010 সালে সলমান খান (Salman Khan) অভিনীত ফিল্ম ‘দাবাং’-এর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন সোনাক্ষী। কিন্তু সেই সময় সোনাক্ষীর ঈষৎ মোটা চেহারার জন্য তাঁকে ট্রোল হতে হয়েছিল। এরপর নিজের ওজন কমান তিনি। ‘রাউডি রাঠোর’, ‘লুটেরা’-র মতো ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম হল ‘ভুজ : দি প্রাইড অফ ইন্ডিয়া’। এই ফিল্মে সোনাক্ষী ছাড়াও অভিনয় করেছেন অজয় দেবগণ (Ajay Devgan), নোরা ফতেহি (Nora Fatehi), সঞ্জয় দত্ত (Sanjay Dutt) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media