whatsapp channel
Bengali SerialHoop Plus

Ankita Mallick: স্বয়ম্ভুর সঙ্গে গোপন প্রেমের গুঞ্জন অতীত, পুজোর উত্তেজনা নেই অঙ্কিতার!

মহালয়ার অর্থ পিতৃপক্ষের অবসান, দেবীপক্ষের শুরু। এতদিন স্টুডিওপাড়ায় ব্যস্ততা ছিল চ্যানেলগুলির মহালয়ার অনুষ্ঠানের। ‘মহিষাসুরমর্দিনী’-কেও প্রতিযোগিতার সম্মুখীন করে তুলেছে বিনোদন জগৎ। ফলে চ্যানেলগুলিও তাদের মহালয়ার অনুষ্ঠানের ক্ষেত্রে আনার চেষ্টা করছে বৈচিত্র্য। ফলে এতদিন তার চাপ সহ্য করতে হয়েছে কূশীলবদের। তার সাথেই চলছে চূড়ান্ত ব্যাঙ্কিং-এর প্রস্তুতি। কারণ পুজোর কদিন বন্ধ থাকবে শুটিং। কিন্তু চ্যানেলের তরফে ধারাবাহিকগুলির সম্প্রচার চলবে। সারাদিন ধরে শুটিং চলছে। ফলে দোকানে গিয়ে পুজোর কেনাকাটা করার ইচ্ছা থাকলেও উপায় হয়ে উঠছে না। এই কারণে যথেষ্ট মন খারাপ ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)-এর।

তবে পুজোর চার দিন ছুটি পেলেও অঙ্কিতা এখনও কোনো পুজো প্ল্যানিং করেননি। কারণ পুজোর চার দিনও কিছু কাজ রয়েছে তাঁর। ফলে কাটবে ব্যস্ততার মধ্যেই। কলেজের ছাত্রী অঙ্কিতা খুব অল্প বয়সেই এসেছেন অভিনয় জগতে। ব্যস্ততার মধ্যেই হারিয়ে গিয়েছে পুজোর আনন্দ। অঙ্কিতা জানালেন, মাঝে মাঝে মন খারাপ হলেও পরমুহূর্তেই মনে হয়, অভিনয় করতে চেয়েছিলেন তিনি নিজেই। তাঁর পছন্দের কেরিয়ার বেছে নিয়েছেন অঙ্কিতা। ফলে মন খারাপ কমে যায়। অনুভব করেন, তিনি ভালো আছেন। যাদবপুরের বাসিন্দা অঙ্কিতা। কলকাতার বুকেই কাটিয়েছেন অধিকাংশ পুজো।

বন্ধুদের সাথে ঠাকুর দেখতে বেরোলেও লাইন দিয়ে প্রতিমা দর্শন অঙ্কিতার দ্বারা হয়ে ওঠে না। কলকাতার পুজো ছোট থেকেই দেখছেন। ফলে নেই কোনো উত্তেজনাও। পুজোয় অবশ্য একসময় প্রেমিকের সাথে ঘুরে বেড়ালেও বর্তমানে অঙ্কিতা সিঙ্গল। তবে তাঁর সাথে সহ-অভিনেতা সৌম্যদীপ (Soumyadeep)-এর সম্পর্কের গুঞ্জন অব্যাহত রয়েছে।

জি বাংলার মহালয়ার অনুষ্ঠান ‘নবপত্রিকা’ মা দূর্গার সাজে দেখা মিলেছে অঙ্কিতার। স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানে মহিষাসুরমর্দিনীর রূপে কোয়েল (Koel Mallick)-এর সাথে তাঁর তুলনা উঠে এসেছে বারবার। কিন্তু অঙ্কিতা নিজেকে স্বতন্ত্র রূপেই প্রকাশ করেছেন।

whatsapp logo