Hoop PlusRegional

Puja Cherry: শাকিব খানের প্রেমে পড়েছি: পুজা চেরি

বর্তমানে বাংলাদেশ উত্তাল শাকিব খান (Shakib Khan)-কে নিয়ে। শাকিব বোধহয় নায়ক হয়েও এত ‘ফেম’ পাননি যা তিনি পেলেন একাধিক সম্পর্ক, পরকীয়া ও পিতৃত্বের জন্য। গোপনে অপু বিশ্বাস (Apu Biswas)-কে বিয়ে করেছিলেন শাকিব। কিন্তু তাঁদের একমাত্র পুত্রসন্তান অ্যাব্রাম খান জয় (Abram Khan Joy)-এর জন্মের পর অপু ও শাকিবের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। ওই বছরেই শাকিব আবারও গোপনে বিয়ে করেছিলেন বাংলাদেশের আরও এক নায়িকা শবনম খান বুবলি (Shabnam Khan Bubli)-কে। চলতি বছর পঞ্চমীর দিন এই কথা জানা গিয়েছে। তার সাথেই বুবলি শেয়ার করেছেন তাঁর ও শাকিবের পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ছবি। এই ঘটনার সূত্র ধরেই আরও এক মহিলা জানিয়েছেন, তাঁর পুত্রসন্তানের পিতা শাকিব। ওই মহিলা একসময় বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে জুনিয়র আর্টিস্টের কাজ করতেন। সেই সময় শাকিব ইন্ডাস্ট্রিতে নবাগত ছিলেন। শাকিবের সাথে তাঁর সম্পর্কের জেরে জন্ম হয় পুত্রসন্তানের। শাকিবও স্বীকার করেছেন ওই পুত্রের পিতৃত্ব। তবে ওই মহিলার সাথে শাকিবের বিয়ে হয়নি। এবার পুজা চেরি (Puja Cherry) জানালেন, শাকিবের প্রতি তাঁর ভালোলাগার কথা।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে সঞ্চালক নিজেই পুজাকে বলেন, প্রায় সব মেয়েরাই শাকিবের প্রেমে পড়েন। তবে পাশাপাশি তিনি বলেন, যে নায়িকার সাথে শাকিব অভিনয় করেন, তাঁকে ঘিরেই গুঞ্জন তৈরি হয়। প্রযোজক ও পরিচালকরাও বেশ কয়েকটি ফিল্মে শাকিব ও সেই নায়িকার জুটিকে ব্যবহার করেন। পুজা স্বীকার করলেন, তাঁর সাথে শাকিবের সম্পর্ক ঘিরেও একই রকমের গুঞ্জন তৈরি হয়েছে। তবে প্রেমে পড়েছেন তিনি, কিন্তু তা শাকিব অভিনীত চরিত্র লালুর প্রেমে। তাঁর মতে, শাকিবের অভিনয়ের প্রেমে পড়েছেন বলেই চরিত্রকে ভালোবাসতে পেরেছেন। তবে এদিন শুধুমাত্র শাকিব নয়, সিয়ামের সাথে সম্পর্কের গুঞ্জন প্রসঙ্গেও মুখ খুললেন পুজা।

তিনি জানালেন, সিয়াম তাঁর বিয়ের কার্ড দিয়ে নিমন্ত্রণ করেছিলেন পুজাকে। সেই সময় পুজার পরীক্ষা ছিল। ফলে সিয়ামের বিয়েতে যেতে পারেননি তিনি। এর জন্য সিয়ামকে ‘সরি’ বলেছেন পুজা। সিয়ামও তাঁর কথা বুঝেছেন। কারণ তিনি নিজেও যথেষ্ট শিক্ষিত।

দীপাবলীর প্রাক্কালে নিজের সাথে শাকিবের সম্পর্কের গুঞ্জনের এভাবেই সমাপ্তি ঘটিয়ে দিলেন পুজা। তিনি বুঝিয়ে দিলেন, শাকিবের অভিনয় ভালো লাগলেই তা প্রেম নয়।

whatsapp logo