whatsapp channel

পরনে জিমের পোশাক, নাচের মধ্যেই ফিটনেস খুঁজে নিলেন রাখি সাওয়ান্ত, রইল ভিডিও

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) বরাবর সবকিছুর মধ্যেই এন্টারটেনমেন্ট খুঁজে নেন। বিগ বসের ঘরেও সব কাজের মধ্যেই এন্টারটেনমেন্ট করতেন রাখি। এই কারণেই রাখিকে বলা হয় ‘এন্টারটেনমেন্ট কুইন'। রাখি ইদানিং এক্সারসাইজ করে…

Avatar

HoopHaap Digital Media

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) বরাবর সবকিছুর মধ্যেই এন্টারটেনমেন্ট খুঁজে নেন। বিগ বসের ঘরেও সব কাজের মধ্যেই এন্টারটেনমেন্ট করতেন রাখি। এই কারণেই রাখিকে বলা হয় ‘এন্টারটেনমেন্ট কুইন’। রাখি ইদানিং এক্সারসাইজ করে নিজের বাড়তি ওজন কমিয়ে ফেলেছেন। কিন্তু এক্সারসাইজ যাতে বোরিং না হয়ে যায়, সেই কারণে রাখি এবার তাঁর এক্সারসাইজের ইন্সটাগ্রাম রিল বানালেন।

এই রিলে রাখিকে লাল রঙের ফুলস্লিভ শর্ট ওয়ার্কআউট ড্রেস পরে এক্সারসাইজ করছেন রাখি। ব্যাকগ্রাউন্ডে বাজছে সাউথ ইন্ডিয়ান মিউজিক। এই ভিডিওয় রাখি ট‍্যাগ করেছেন দক্ষিণী ফিল্ম তারকা সাই পল্লবী (sai pallavi) ও ধনুশ (dhanush)-কে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে রাখি লিখেছেন মজাদার নাচের মধ্যে দিয়ে তিনি ফিট থাকতে চান। বোরিং এক্সারসাইজ তাঁর ভালো লাগে না।

লকডাউন ও করোনা অতিমারীর কারণে বর্তমানে শুটিং করা সম্ভব হচ্ছে না। ফলে রাখি নিজেই নিজের কর্মসংস্থানের জন্য খুলে ফেলেছেন নিজের ইউটিউব চ্যানেল। রাখি নিজেই ইন্সটাগ্রামে নিজের ইউটিউব চ্যানেল ‘রাখি সাওয়ান্ত অফিসিয়াল’ খোলার কথা শেয়ার করে তাঁর অনুরাগীদের সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করেছেন। রাখি লিখেছেন, ভালোবাসা ও বিশ্বাসের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে ‘রাখি সাওয়ান্ত অফিসিয়াল’। ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী ও গায়িকা জসলিন মাথারু (jasleen matharu) এবং মডেল সোফি হায়াত (sofi hayat) রাখিকে নতুন ইউটিউব চ্যানেলের জন্য অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

বহুদিন পর রাখি আবারও ফিরেছেন তাঁর ডান্স ভিডিও ‘ড্রিম মে তেরি এন্ট্রি’-র মাধ্যমে। এই ডান্স ভিডিওয় রাখির অভিনব ডান্স প্রশংসিত হয়েছে। তার পাশাপাশি রাখির ক্রিস্টাল মাস্ক ও স্টোন স্টাডেড ড্রেস সকলের নজর কেড়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media