whatsapp channel

Shruti Das: ‘রাঙা বউ’ শেষ হতেই ফ্যামিলি প্ল্যানিং শুরু, কবে মা হচ্ছেন জানালেন শ্রুতি

শেষ হতে চলেছে 'রাঙা বউ' (Ranga Bou) সিরিয়াল। সপ্তাহ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই জি বাংলার পর্দা থেকে বিদায় নেবে এই ধারাবাহিক। শুটিং সারা হয়ে গিয়েছে আগেই। সোশ্যাল মিডিয়ায় অন্তিম পর্বের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

শেষ হতে চলেছে ‘রাঙা বউ’ (Ranga Bou) সিরিয়াল। সপ্তাহ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই জি বাংলার পর্দা থেকে বিদায় নেবে এই ধারাবাহিক। শুটিং সারা হয়ে গিয়েছে আগেই। সোশ্যাল মিডিয়ায় অন্তিম পর্বের ঘোষণাও হয়ে গিয়েছে। ফের অনির্দিষ্ট পথচলা শুরু করার আগে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে শ্রুতি দাস (Shruti Das)। রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে এসে ব্যক্তিগত জীবন নিয়ে একের পর পরিকল্পনা ফাঁস করলেন পর্দার পাখি।

Advertisements

খুব শীঘ্রই দিদি নাম্বার ওয়ানে দেখাতে চলেছে শ্রুতির এই বিশেষ পর্ব। রাঙা বউ হিসেবে নয়, শ্রুতি হয়েই এই পর্বে খেলতে এসেছিলেন তিনি। আসন্ন এপিসোডটির কিছু আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। সেখানেই শ্রুতির কথা শুনে হতভম্ব রচনা সহ দর্শকরাও। ভবিষ্যৎ নিয়ে সব পরিকল্পনা এখন থেকেই ছকে ফেলেছেন তিনি। বিয়ে থেকে পরিবার পরিকল্পনা সবই করা হয়ে গিয়েছে শ্রুতির।

Advertisements

Shruti Das: 'রাঙা বউ' শেষ হতেই ফ্যামিলি প্ল্যানিং শুরু, কবে মা হচ্ছেন জানালেন শ্রুতি

Advertisements

দিদি নাম্বার ওয়ানে অভিনেত্রীকে বলতে শোনা যায়, ২৫ এ সোশ্যাল ম্যারেজ করবেন তিনি। ৩০ এ সন্তান হবে। এতদূর শুনেই হতবাক রচনা। বলে ওঠেন, ‘এটাও ভেবে রেখেছিস!’ দমে না গিয়ে শ্রুতির পালটা উত্তর, ‘আমি খালি ভাবছি আমার বরের বয়স কত হবে’। এটা শুনে আর হাসি চেপে রাখতে পারেননি রচনা। আর পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে শ্রুতির বয়সের ফারাক অনেকটাই। এ নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয় না তাঁদের। তবে শ্রুতি কোনো সমালোচনাতেই কান দেন না। আর এদিন নিজেদের নিয়েই মজা করে তিনি বুঝিয়ে দিলেন যে নেতিবাচকতাকে মোটেই পাত্তা দিতে রাজি নন তিনি।

Advertisements

সিরিয়ালের সেটেই আলাপ শ্রুতি স্বর্ণেন্দুর। অভিনেত্রীর প্রথম সিরিয়াল ‘ত্রিনয়নী’র পরিচালক ছিলেন তিনি। আলাপ গড়ায় প্রেমে। চলতি বছরেই আইনি বিয়ে পেরেছেন শ্রুতি স্বর্ণেন্দু। অভিনয় করেই সাফল্য পেয়েছেন শ্রুতি। বাবা মাকে বাড়ি বানিয়ে দিয়েছেন, স্বামীর সঙ্গে কিনেছেন ফ্ল্যাট। তবে এখনো সহজে কাজ পান না তিনি, এটাই আফসোস শ্রুতির। শনিবার, ১৬ ডিসেম্বর শেষ হচ্ছে রাঙ্গা বউ। এবার ফের নতুন প্রোজেক্টে ফিরে আসুন শ্রুতি, এমনটাই চাওয়া ভক্তদের।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই