Hoop PlusTollywood

অন্তরঙ্গ মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন রাজ-শুভশ্রী, ইনস্টাগ্রামে ছবি তুমুল ভাইরাল

ইউভান আসার পর থেকে পুঁচকে ছেলেকে নিয়েই ব্যস্ত ছিলেন রাজ। স্বামীকে তো হাতেই পাওয়া যায়নি। ছেলের সঙ্গে কখনো খুনসুটি তো কখনো ফটোশ্যুট এসবেই ব্যস্ত ছিলেন রাজ। ছেলে ইউভানও কম যায়না, বাবা হোক বা মাসি বা মা সকলের সঙ্গে পোজ দিতে ব্যস্ত। আর হবেই বা না কেন? অপারেশন থিয়েটার থেকেই যে ক্যামেরার সামনে পোজ দিতে অভ্যস্থ সে।

এবার সময় হল স্বামীকে একটু কাছে পাওয়ার। বেশ কয়েকদিন হল স্বামী ও বন্ধুদের সঙ্গে পার্টি ও হ্যাং আউটে যাচ্ছেন শুভশ্রী। তাই প্রেম যে জমে উঠবে তা বলার অপেক্ষা রাখে না। এরমধ্যে শীতের মরশুম শুরু হয়ে গিয়েছে। তাই প্রেমের জল যে গরম হচ্ছে তা খুব স্বাভাবিক।

বরকে একটুও কাছ ছাড়া করতে না চাওয়া শুভশ্রী রাতেই বরের গাল চুমুতে চুমুতে ভরিয়ে দেন। অবশ্য শেষে অনুরাগীদের জন্য গুড নাইট উইশ করতেও ছাড়েননি অভিনেত্রী। সম্ভবত জিৎ এর সঙ্গে আগামী ছবিতে দেখা যাবে শুভশ্রীকে। তাই শ্যুটিং এর জন্য শরীরচর্চা শুরু করে দিয়েছেন ইতিমধ্যে। কিন্তু শরীরচর্চার পাশাপাশি রোম্যান্সে কোন খামতি রাখছেন না অভিনেত্রী। স্বামীকে যেন চোখে হারাচ্ছেন শুভশ্রী।

মা হওয়ার পরেই মুক্তি পায় শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ের আগামী ছবি হাবজি গাবজির ট্রেলার। যা দেখ দর্শকরা বেশ খুশি। অবশ্য এর থেকেও বেশি খুশি রাজ-শুভশ্রী’র রিয়েল লাইফ রোম্যান্স দেখে।

Related Articles