BollywoodHoop PlusHoop Trending

Aryan Khan: ছেলের কুকীর্তির জন্য বিপাকে শাহরুখ খান, বন্ধ হল বিজ্ঞাপনের চুক্তি

একেই কি বলে সন্তানের পাপে পিতা মাতার নরক ভ্রমণ? শোনা যাচ্ছে ছেলের অপরাধের জন্য কাজের জায়গা হাতছাড়া হচ্ছে বাবার। এখানে ছেলে হল চর্চিত আরিয়ান খান এবং বাবা হলেন শাহরুখ খান। কিং খানকে এই মুহূর্তে বড় পর্দায় দেখা না গেলেও বিজ্ঞাপনে তিনি অত্যন্ত পরিচিত মুখ। এবারে সেই বিজ্ঞাপনে শনির দৃষ্টি পড়লো শাহরুখ খানের।

নিষিদ্ধ মাদকের জেরে গ্রেফতার হন শাহরুখ পুত্র আরিয়ান খান। তিনি একা নন। সেদিন ১৭ জন গ্রেফতার হন এক প্রমোদতরী থেকে। এনসিবি র কাছে আরিয়ান কবুল করেন আজ থেকে চার বছর আগে থেকে তিনি মাদক সেবন করতেন। এছাড়া তার লেন্স বক্স থেকে উদ্ধার হয়েছে নিষিদ্ধ মাদক। আরিয়ানের সঙ্গী মুনমুন ধামেচা নিজেও মাদক সেবনের কথা স্বীকার করেছেন এবং তার স্যানিটারি ন্যাপকিন থেকেও মাদক উদ্ধার হয়েছে।

এই মুহূর্তে ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন আরিয়ান খান। তার অন্তর্বর্তী জামিন মঞ্জুর হয়নি। এমত অবস্থায় ভেঙে পড়েছে কিং খানের পরিবার। গোটা বলিউড যদিও কিং খানের ছেলে আরিয়ানের সপক্ষে, কিন্তু এক বিজ্ঞাপনী সংস্থা শাহরুখের সঙ্গে চুক্তি বাতিল করলো। এটি একটি অনলাইন শিক্ষা প্রতিষ্ঠান। সম্প্রতি এই সংস্থা শুধু মাত্র আরিয়ানের মাদক মামলার জন্য কিং খানের সঙ্গে বিজ্ঞাপনের চুক্তি বাতিল করে দেয়।

প্রসঙ্গত, গত বুধবার রাতে আরিয়ান খান ও আরবাজ মার্চেন্টের বাড়ি থেকে ঢিল ছোঁড়া দূরত্বে পাওয়া যায় কয়েকজন বিদেশি মাদক পাচারকারীকে। তাঁদের গ্রেফতার করে NCB। এদের মধ্যে থেকে একজনের কাছ থেকে উদ্ধার করা হয়েছে প্রচুর পরিমাণে মেফেড্রন। সুতরাং সবমিলিয়ে পরিবেশ ক্রমশ জটিল হচ্ছে। এখনও পর্যন্ত জানা গিয়েছে, নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (NDPS) ১৯৮৫ আইনের ৮সি, ২৭, ২২ নম্বর ধারা, এছাড়া MDMA ও এক্সট্যাসি আইনের  অন্তর্গত ১৪(১), ১৪ (বি), ২০(বি) ধারায় মামলা করা হয়েছে আরিয়ান খানের বিরুদ্ধে।