‘আমি তোমায় সব দিয়ে দেব’, নুসরতকে ভুলে ফের প্রেমে পড়লেন নিখিল জৈন!

HoopHaap Digital Media

নুসরত এই মুহূর্তে ক্লোজড চ্যাপ্টার। নিখিলের মনে একটা সময় রাজ করতেন নুসরত জাহান। নিখিলের সোশ্যাল মিডিয়ায় শুধুই নুসরতের ছবি। কখনো মজাদার অ্যাপে উঠে আসতো নিখিল নুসরতের খুনসুটি। কিন্তু, গত বছর থেকেই নুসরতের সোশ্যাল মিডিয়া ফাঁকা। নিখিল রীতিমত গায়েব। বছরের শুরুতে একটা লং ট্যুরে গেলেন নুসরত নিখিলকে ছাড়া। এরপরেই প্রকাশ পেল নিখিল ও নুসরতের দাম্পত্য অসুখের কথা।

গত বছরেই নুসরত নিখিলের বাড়ি ছেড়েছেন। আপাতত নিজের বাড়িতেই রয়েছেন সাংসদ অভিনেত্রী। শোনা যাচ্ছে যশের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে নুসরতের। এবং এই ঘনিষ্ঠতার জেরেই নাকি নিখিলের সঙ্গে সম্পর্ক ছেদ করে বেড়িয়ে এসেছেন। এমনকি নুসরতের বিবৃতি স্পষ্ট করে বলে দিয়েছে যে তুরস্কের বিয়ে কখনোই বিয়ে নয়, ওটা ছিল সহবাস।

এই মুহূর্তে, নিখিলের জীবন থেকে নুসরত একেবারেই বিলীন। তবে গুঞ্জন শুরু হয়েছে যে নিখিল ফের নতুন করে প্রেমে পড়েছেন। অবশ্য এই বয়সে একা থাকা দ্বায়। জীবনে প্রেম আসবে খুবই স্বাভাবিক। আর সেই জন্যেই নতুন করে প্রেমে মজেছেন বলে অনুমান নেট জনতার। শোনা যাচ্ছে, অভিনেত্রী মডেল ত্রিধা চৌধুরীর সঙ্গে নতুন বন্ধুত্বে মজেছেন নিখিল। অবশ্য, দুজনে একে অপরের স্কুলজীবনের পরিচিত। সম্প্রতি, ত্রিধা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন,” বিষাক্ত দাম্পত্যের চেয়ে বিচ্ছেদ অনেক ভাল।”

এদিকে, নিখিল জৈন সম্প্রতি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি আয়নার সামনে দাঁড়িয়ে। স্টোরিতে উঠে আসছে কিছু কথা যেগুলো শুনলে মনে হবে, ফের বসন্ত এসে ধরা দিচ্ছে নিখিলের জীবনে। নিখিল লিখেছেন, ‘বেবি, তুমি যদি আমার সঙ্গে ভাল ব্যবহার করো, আমি তোমায় সবটা উজাড় করে দেব। এর আগের বার প্রাক্তনের সঙ্গে বিচ্ছেদের পরে আমার মনে হয়েছিল, আর কোনও দিন চেষ্টাই করব না। কিন্তু তোমার সঙ্গে দেখা হওয়ার পর মনে হল, এ রকম আগে কোনও দিন অনুভব করিনি। আমার কাছে এসো, তোমায় সব ভালবাসা দেব।’ এখানে বেবী কি তবে ছোটবেলার বান্ধবী ত্রিধা, যিনি বাংলা তামিল তেলেগু হিন্দি বিনোদন দুনিয়ায় চুটিয়ে কাজ করছেন? ক্রমশ প্রকাশ্য।

About Author

Leave a Comment