BollywoodHoop Plus

Urfi Javed: সরু জালের অদ্ভুত পোশাকে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) হলে এমন একজন যাকে ঘিরে বছরভর নানা বিতর্ক তৈরি হয়ে থাকে। তিনি চারদেওয়ালের মধ্যে থাকলেও তৈরি হয় বিতর্ক, বাইরে বেরোলেও তৈরি হয় বিতর্ক। যেন সমালোচনার সমার্থক শব্দ হয়ে উঠেছেন। ছকভাঙা পোশাক পরে বারবার তিনি এসেছেন লাইমলাইটে। তবে এবার যা করলেন বি-টাউনের এই মডেল, তা এক্কেবারে সীমাতীত। নগ্নতার সীমা ছড়ালেন উরফি। যা দেখে রীতিমতো হতবাক নেটিজেনমহল। অনেকেই আবার করলেন তার সমালোচনাও।

চলতি বছরে একাধিকবার ছকভাঙা পোশাকে অবতীর্ণ হয়ে সকলের নজর কেড়েছেন এই মডেল। কখোনো ফয়েল পেপার দিয়ে ডেকেছেন আব্রু, কখনো আবার সেফটিপিন দিয়ে গোপনাঙ্গ ঢেকেই ক্যামেরাবন্দি করেছেন নিজেকে। আবার কখনো কিছু না পরেই এসেছেন জনসমক্ষে। অনেক সময় সরু ফিতেও হয়ে উঠেছে উরফির পোশাক। তবে সেসব এখন অতীত। সম্প্রতি এক্কেবারে নগ্নিকা হয়েই ধরা দিলেন এই মডেল। এবার সীমা অতিক্রম করল তার স্টাইলিশ ফ্যাশন।

সম্প্রতি, ‘বলিউড টিভি-০০৭’ নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে উরফির একটি ভিডিও পোস্ট করা হয়েছে। আর এই ভিডিওতে এক উদ্ভট পোশাকে দেখা গেছে তাকে। এই ভিডিওতে তার পরণে রয়েছে সাদা ও হালকা সবুজ রংয়ের একটি মনোকিনি। এই পোশাকের ফাঁকে যেমন উন্মুক্ত হয়েছে তার বুকের খাঁজ, তেমনই দেখা গেছে তারা চকচকে নিতম্ব। তবে কোমর থেকে পা অব্দি একটি উদ্ভট পোশাক পরেছেন তিনি। দড়ি দিয়ে তৈরি জালের মতো একটি পোশাক দিয়ে তিনি তৈরি করেছেন নিজের ফ্যাশন। শরীরে মানানসই জুয়েলারি, মুখে নিউড মেকআপ ও নিউড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুলে শরীরের ব্লেজার খুলে প্যাপদের সামনেই এই পোশাকে অবতীর্ণ হতে দেখা গেল তাকে।

আর এই পোস্টের কমেন্ট বক্সে এসেছে নানা মন্তব্য। আবার অনেকেই তার উষ্ণতায় ভাসিয়েছেন গা। কেউ লিখেছেন, ‘সুধী ফলোয়ার্স বাড়ানোর জন্য এইসব করে এই মেয়েটা’; কেউ আবার লিখেছেন, ‘এমন নোংরামি করার কারণই খুঁজে পাইনা’; একজন আবার লিখেছেন, ‘ওইটুকু পোশাক পরারই বা কি দরকার ছিল, না পরলেই পারতে’। তবে এসবে যে বিশেষ আমল দেননা উরফি, তা আগেও দেখা গেছে অনেক বিতর্কে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা