whatsapp channel

Puja Banerjee: ‘আমাকে দিয়ে আইটেম ডান্স করাতে চায় সবাই’, টলিউডে কামব্যাক করে বিষ্ফোরক পূজা

ক্যাবারে ডান্সার, এই শব্দবন্ধ এখন প্রায় ভুলতেই বসেছে মানুষ। রাত নামলেই নিশিঠেকে বিনোদনের পসরা সাজাতেন এই ক্যাবারে ডান্সাররা। ষাট সত্তরের দশকের এই ক্যাবারে ডান্সারদের কাহিনি ফিরিয়ে আনছেন পরিচালক উৎসব মুখোপাধ্যায়।…

Nirajana Nag

Nirajana Nag

ক্যাবারে ডান্সার, এই শব্দবন্ধ এখন প্রায় ভুলতেই বসেছে মানুষ। রাত নামলেই নিশিঠেকে বিনোদনের পসরা সাজাতেন এই ক্যাবারে ডান্সাররা। ষাট সত্তরের দশকের এই ক্যাবারে ডান্সারদের কাহিনি ফিরিয়ে আনছেন পরিচালক উৎসব মুখোপাধ্যায়। নতুন ওয়েব সিরিজ ‘ক্যাবারে’তে মুখ্য চরিত্রে দেখা মিলবে পূজা বন্দ্যোপাধ্যায়ের (Puja Banerjee)। ক্যাবারে কুইন মিস এলিনার লুকে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন তিনি। পূজাকে নতুন চরিত্রে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

জনপ্রিয় ক্যাবারে কুইন হেলেনকে অনুপ্রেরণা হিসেবে দেখেছেন পূজা। তাঁর শরীরী ভাষা, নাচ দেখে নিজেকে এই চরিত্রের জন্য তৈরি করেছেন তিনি। শিখেছেন এই বিশেষ নাচ। যে ঝলক সিরিজের দেখা গিয়েছে তাতে রেট্রো লুকে ধরা দিয়েছেন পূজা। গ্ল্যাম লুকের পাশাপাশি নো মেকআপ লুকেও দেখা যাবে তাঁকে। এই সিরিজ এবং নিজের লুক নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত পূজা।

এক সময়ে টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন পূজা। দেব সহ প্রথম সারির অভিনেতাদের সঙ্গে একাধিক কমার্শিয়াল ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু এখন বাংলা ছবিতে দেখাই যায় না পূজাকে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, গল্প নির্ভর ছবিতে তাঁকে কেউ নিতে চায় না। তাঁকে দিয়ে সবাই আইটেম ডান্স করাতে চায়। তবে পূজা বলেন, তাঁর বিশ্বাস যে কমার্শিয়াল ঘরানার ছবি আবারো ফিরবে।

সোশ্যাল মিডিয়া ট্রোলিং নিয়েও মুখ খোলেন পূজা। তিনি বলেন, ট্রোলিং এখন নতুন পেশা হয়েছে অনেক মানুষের। তবে তাঁর স্বামী তাঁর সবথেকে বড় সমালোচক। তাঁর কাজের গঠনমূলক সমালোচনা করেন স্বামী কুণাল। এছাড়া সোশ্যাল মিডিয়া ট্রোলারদের কথা তিনি এড়িয়ে যান। পূজা এও জানান, টলিউডে কামব্যাক করে ইতিমধ্যে তাঁর একটি স্বপ্ন পূরণ হয়েছে। স্বয়ং ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছেন তিনি। এবার ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর সঙ্গেও কাজ করার ইচ্ছা রয়েছে বলে জানান পূজা। প্রসঙ্গত, আগামী ২৬ জানুয়ারি থেকে আড্ডা টাইমসে দেখা যাবে ক্যাবারে ওয়েব সিরিজ।

 

View this post on Instagram

 

A post shared by Addatimes (@addatimes_)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই