হাইপ্রোফাইল উকিলের পারিশ্রমিক কিভাবে মেটাচ্ছেন রিয়া, মুখ খুললেন অভিনেত্রীর উকিল

সুশান্তের মৃত্যু রহস্যের প্রধান অভিযুক্ত রিয়া চক্রবর্তী আপাতত মাদক যোগে অভিযুক্ত হয়ে কারাবন্দী। তাঁর উকিল সতীশ মানশিন্ডে ক্রমাগত চেষ্টা করছেন রিয়ার জামিনের পথ সুগম করার। এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় সতীশ…

HoopHaap Digital Media

সুশান্তের মৃত্যু রহস্যের প্রধান অভিযুক্ত রিয়া চক্রবর্তী আপাতত মাদক যোগে অভিযুক্ত হয়ে কারাবন্দী। তাঁর উকিল সতীশ মানশিন্ডে ক্রমাগত চেষ্টা করছেন রিয়ার জামিনের পথ সুগম করার। এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় সতীশ মানশিন্ডের পারিশ্রমিক নিয়ে শুরু হয়েছে ব্যাপক ট্রোলিং। সেই নিয়ে মুখ খুললেন খোদ সতীশ নিজে।

আসলে সতীশ মানশিন্ডে অন্যতম হাই প্রোফাইল উকিল। তাঁর পারিশ্রমিক আকাশছোঁয়া। সঞ্জয় দত্ত ও সালমান খানের মত তারকাকে তিনি জামিনে মুক্ত করেছিলেন।

এদিকে রিয়া চক্রবর্তী ইন্ডাস্ট্রিতে এখনো পরিচিত নন বিশেষ। কোনো ছবি তাঁর হিটের তালিকায় নেই। এই পরিস্থিতিতে রিয়া সতীশ মানশিন্ডের চড়া পারিশ্রমিক কীভাবে মেটাচ্ছেন এই নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে আলোচনা ও ট্রোলিং।

এই বিষয়েই একটি সংবাদ মাধ্যমে মুখ খুললেন রিয়ার উকিল নিজেই। পারিশ্রমিক নিয়ে তৈরি হওয়া বিভিন্ন গুজবকে তিনি নস্যাৎ করে বলেন,’বেশ কিছুদিন ধরে মিডিয়া আর সোশ্যাল মিডিয়ায় আমাকে এবং আমার ক্লাইন্টকে পারিশ্রমিক নিয়ে ট্রোল করা হচ্ছে। এটা অনুচিত। কিছু লোক এটাও বলছেন আমি নাকি বিনা পারিশ্রমিকে এই মামলা লড়ছি। পারিশ্রমিকের ব্যাপারটা সম্পূর্ণ আমার ও আমার ক্লাইন্টের নিজস্ব ব্যাপার।’ যে সব সংবাদ মাধ্যমে তাঁর পারিশ্রমিক নিয়ে আলোচনা করা হচ্ছে সতীশ তাদের উদ্দেশ্যে বলেন– আপনারা শুধু খুশি থাকুন।

Leave a Comment