Hoop PlusTollywood

Subhashree Ganguly: ছেলেকে চোখে হারান শুভশ্রী, মাতৃত্বের মিষ্টি সফর ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে

করোনা সংক্রমণে অসুস্থ ছিলেন রাজ শুভশ্রী দুজনেই। একমাত্র আদরের ছেলে ইউভানের থেকে দুজনেই আলাদা থাকতে শুরু করেন। বর্তমানে সুস্থ হয়ে উঠেছেন রাজ ও শুভশ্রী দুজনেই। ফের ফিরেছেন পুরোনো ছন্দে।

ছেলেকে যে শুভশ্রী রীতিমত চোখে হারান শুভশ্রী তা হয়তো অনেকেই বুঝে গিয়েছেন এতদিনে। সন্তান জন্মানোর পর থেকেই তাকে নিয়ে কীর্তিকলাপ করে বেড়িয়েছেন দুজন। এমনকি, ছেলে জন্মের পর থেকে তার সমস্ত দেখভালের দায়িত্ব নিয়েছেন অভিনেত্রী। শরীরের পরোয়া করেননি, এমনকি গ্ল্যামার জগৎ থেকে বিচ্ছিন্ন হয়ে যান বহু মাস। হ্যাঁ, অনেকদিন অভিনয় থেকেও দূরে থেকেছেন তিনি। সদ্য কাজে ফেরেন।

রিয়্যালিটি শো দিয়ে ধীরে ধীরে কাজের জগতে পা রাখেন। সন্তান হওয়ার পর ছোট পর্দা দিয়ে কামব্যাক করেন।এরপর ছেলে একটু বড় হতেই সিনেমার শ্যুটিং শুরু করে দেন। পাহাড় হোক বা সমুদ্র ইউভান সর্বক্ষণের সঙ্গী। এই টুকু বয়সে সে পুরী, মালদ্বীপ, দার্জিলিং ঘুরে নিয়েছে। কিন্তু, করোনার তৃতীয় ঢেউ কাল হল। ফের আক্রান্ত হন শুভশ্রী। দ্বিতীয় ডোজ কমপ্লিট করার পরেও সংক্রমিত হন। সেইসময় ঘরে যোগা করতেন এবং ছেলের সঙ্গে ভিডিও কলে সাক্ষাৎ, আদর, সুখ সবটা সেরে নিতেন।

এখন অভিনেত্রী সুস্থ। ফিরছেন পুরোনো ছন্দে। সমস্ত সাবধানতা অবলম্বন করেই বাড়িতে সময় কাটাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার দরুন মাঝে মধ্যেই বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করে চলেছেন যা দর্শকদের বিনোদন ধরে রাখতে সাহায্য করে। সম্প্রতি ইউভানের সঙ্গে কাটানো বেশ কিছু মধুর মুহূর্ত তুলে ধরেন ইনস্টাগ্রাম পেজে। হাসপাতালের জন্মলগ্ন থেকে এখনকার ছবি, সবকটিই পরপর দিয়ে শেয়ার করেন, ক্যাপশনে লেখেন – বেস্ট মেমোরী অফ মাই লাইফ, অর্থাৎ জীবনের সেরা স্মৃতি।

whatsapp logo