BollywoodHoop Plus

Katrina Kaif: শরীরচর্চা করতে গিয়ে রেগে আগুন ক্যাটরিনা

ইদানিং প্রায় সবসময়ই ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) পাপারাৎজিদের লক্ষ্য হয়ে উঠেছেন। বিয়ের পর থেকেই বারবার তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন তৈরি করছেন মিডিয়ার একাংশ। ক্যাটরিনা এই সম্ভাবনা উড়িয়ে দিলেও থামতে রাজি নন তাঁরা। কিন্তু সেলিব্রিটিরাও মানুষ। ফলে তাঁদেরও ব্যক্তিগত জীবন রয়েছে। ক্যাটরিনাও এবার ক্ষুব্ধ পাপারাৎজিদের আচরণের কারণে।

শুক্রবার মুম্বইয়ের একটি পার্কে তাঁর বন্ধু ইয়াসমিন করাচিওয়ালা (Yasmin Karachiwala)-র সাথে জগিং করতে এসেছিলেন ক্যাটরিনা। তবে শুধু তিনিই নন, এলাকার অনেকেই সেই সময় সেখানে জগিং করছিলেন। ক্যাটরিনাকে গাড়ি থেকে নামতে দেখেই ঝলসে ওঠে পাপারাৎজিদের ক্যামেরা। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে ক্যাটরিনা বলেন ক্যামেরা নিচে নামাতে। কারণ তাঁরা এই পার্কে নিজেদের মতো করে সময় কাটাতে এসেছেন, ওয়ার্কআউট করতে এসেছেন। অনেকে আবার ফোনে ক্যাটরিনার ছবি তুলতে গেলে নায়িকা তাঁকেও বারণ করেন। ক্যাটরিনা যথেষ্ট ফিটনেস সচেতন। এর আগে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর সাথেও তাঁকে জিমে ওয়ার্কআউট করতে দেখা গেছে।

তবে নিজের ব্যক্তিগত জীবন সবসময় স্পটলাইটে রাখা পছন্দ করেন না ক্যাটরিনা। তাঁর সাথে ভিকি কৌশল (Vicky Kaushal)-এর সম্পর্কের ব্যাপারে বহুদিন অনেকেই জানতে পারেননি। গত বছর বিয়ে হয়েছে তাঁদের। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় ক্যাটরিনা। প্রায়ই নিজের বিভিন্ন ছবি শেয়ার করেন তিনি।

চলতি বছর ক্যাটরিনা অভিনীত ফিল্ম ‘ফোন ভুত’ রিলিজ করলেও বক্স অফিসে তা মাঝারি ধরনের সফল। আগামী বছর রিলিজ করতে চলেছে ‘টাইগার থ্রি’। এই ফিল্মে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করছেন সলমান খান (Salman Khan)। অপরদিকে ‘মেরি ক্রিসমাস’-এর মাধ্যমেই দক্ষিণী ফিল্মে ডেবিউ করতে চলেছেন ক্যাটরিনা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিজয় সেতুপতি (Vijay Sethupati)।

whatsapp logo