whatsapp channel

সালমানকেও ফিরিয়ে দেন গোবিন্দা, ঠিক কী হয়েছিল সেদিন!

দুজন ছিলেন পার্টনার। একে অপরের সঙ্গে কাধে কাধ মিলিয়ে বক্স অফিস হিট দিয়েছিলেন। কিন্তু, এরপরেও ওই দুজনকে আর একসঙ্গে পর্দায় দেখা যায়নি। কথা হচ্ছে সালমান খান ও গোবিন্দা প্রসঙ্গে। বহুবার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দুজন ছিলেন পার্টনার। একে অপরের সঙ্গে কাধে কাধ মিলিয়ে বক্স অফিস হিট দিয়েছিলেন। কিন্তু, এরপরেও ওই দুজনকে আর একসঙ্গে পর্দায় দেখা যায়নি। কথা হচ্ছে সালমান খান ও গোবিন্দা প্রসঙ্গে।

Advertisements

বহুবার গোবিন্দার কাছে স্ক্রিপ্ট নিয়ে গিয়েছিলেন সালমান। কিন্তু, গোবিন্দা ফিরিয়ে দেন ভাইজানকে। যদিও গোবিন্দাকে এই মুহূর্তে বড় পর্দায় একেবারেই দেখা যায় না। সেই সময় গোবিন্দা থাকছেন বাংলায়। ‘ডান্স বাংলা ডান্স ১০’ আসছে চলতি মাসের শেষে। বিচারকের আসনে দেখা যাবে শুরুতে বলা করোনাজয়ী ৩ সুপারস্টারকে। এই শো’তে সঞ্চালনার দায়িত্ব সামলাবেন অঙ্কুশ হাজরা ও বিক্রম চট্টোপাধ্যায়। এখানেই থাকবেন গোবিন্দা।

Advertisements

বাংলায় ছোট পর্দায় কাজ করলেও বড় পর্দাতেও তার কাজ করার ইচ্ছা আছে। তাহলে ভাইজানকে কেন ফিরিয়ে দিলেন গোবিন্দা? একটু পিছনে ফিরে দেখা যাক। সুপারহিট মারাঠি ছবি ‘শিক্ষানাচায়া আইচা ঘো’-র হিন্দি রিমেকের পরিচালনা করার দায়িত্বে ছিলেন প্রখ্যাত অভিনেতা-পরিচালক মহেশ মঞ্জরেকর। সালমানের ইচ্ছা ছিল গোবিন্দা এই সিনেমায় কাজ করুক। এমনকি আগ্রহ প্রকাশ করেছিলেন ‘হিরো নম্বর ওয়ান ‘-ও। তবে ছবির গল্প ও চিত্রনাট্য শোনার পর তা আর পছন্দ হয়নি ওনার। তাই আর একসঙ্গে সিনেমা করা হয়ে ওঠেনি।

Advertisements

সালমানের সঙ্গে সিনেমা না করার প্রসঙ্গে একবার এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে গোবিন্দা বলেছেন,’ সত্যি কথা বলতে কী ছবির গল্পটাই আমার মনে ধরে নি। গল্পের মূল প্লটটাই আমার কাছে বিশ্বাসযোগ্য লাগেনি। মারাঠিতে যদিও ছবিটি সুপারহিট তা সত্ত্বেও ছবির গল্প আমাকে মুগ্ধ করেনি।’

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar