BollywoodHoop Plus

Katrina Kaif: বোতাম খোলা শার্ট পরে ক্যামেরাবন্দি হলেন ক্যাটরিনা কাইফ!

বলিউডের গ্ল্যামারাস অভিনেত্রীদের মধ্যে প্রথম দিকে বেশ নাম থাকে ক্যাটরিনা কাইফের। বর্তমানে শুধুমাত্র একজন গ্ল্যামারাস অভিনেত্রী হিসেবেও নয়, ভিকি কৌশলের স্ত্রী হিসাবেও মাঝে মধ্যে খবরের পাতার শিরোনামে চলে আসেন তিনি। এরপরে তাদের জীবনযাপন, তাদের মধ্যে তৃতীয় কেউ আসছে কিনা এই নিয়ে জল্পনা কল্পনা শেষ নেই। সরস্বতী মিডিয়াতে ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ কে নিয়ে অনেক খবরা-খবর মাঝে মধ্যেই দেখা যায়। বেড়াতে গিয়ে নানা রকম রোমান্টিক ছবি তুলে দুজনেই সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই একেবারে ভাইরাল হয়ে যায় ছবিগুলি। অনুরাগীরা বেশ কৌতূহলের সঙ্গে ছবিগুলি দেখেন।

ক্যামেরার সামনে তিনি ধরা দেন, তাকে দেখে অনেকেই অন্তসত্তা বলেছেন। বেশ কিছুদিন আগেই তো ঢিলেঢালা পোশাকে যখন দেখা গেছে তখনই অন্তঃসত্তা বলে গুঞ্জন উঠেছিল। নেটিজেনরা মনে করেন, ঢিলেঢালা পোশাক পড়েছে মানেই তিনি হয়তো মা হতে চলেছেন। বেশ কিছুদিন আগে মুম্বাই বিমানবন্দিরে ক্যাটরিনা কাই ক্যামেরা বন্দি হলেন তারপরও যে ছিল উজ্জ্বল হলুদ রঙের পোশাক একেবারে ভারতীয় লুকে ধরা দিয়েছেন তিনি।

তার সঙ্গে নেটিজেনরা প্রকাশ করে বলেন তিনি বোধহয় অন্তঃসত্ত্বা। বেশ কিছুদিন আগেই প্রথম বিবাহ বার্ষিকী উদযাপন করেছিলেন জুটিতে সেখানে তারা বেড়াতে গিয়েছিলেন লম্বা ছুটিতে সেখান থেকেও কিন্তু অনেক ছবি পোস্ট করেন। তবে সমস্ত জল্পনা কল্পনাকে শিখে তুলে আবারো খোলামেলা পোশাকে ধরা দিলেন ক্যাটরিনা কাইফ। সকাল সকাল নীল রংয়ের খোলামেলা শার্ট পড়ে আবারো তিনি অনুরাগীদের মনে একেবারে আগুন জ্বালিয়ে দিলেন।

তা দেখে পুরুষ মনে তো ঝড় উঠবেই এটাই স্বাভাবিক। তার এই বোল্ড এক্সপ্রেশনে কাবু হয়েছেন অনেকেই, তো কমেন্ট বক্সে অনেক প্রশংসা করেছেন। খুব সুন্দর মিষ্টি দেখতে লাগছে তাকে, আকাশী জামার উপরে সাদা স্ট্রাইপ এর একটা স্নিগ্ধতা রয়েছে ছবিটির মধ্যে। আপনি যদি ক্যাটরিনার নতুন লুক দেখতে মিস করে থাকেন Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ছবি-

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক