whatsapp channel

ছবিতে থাকা বয়স্কা বৃদ্ধা বাস্তবে সিরিয়ালের জনপ্রিয় খলনায়িকা, চিনতে পারছেন ইনি কে!

কিছুদিন আগেই হইচই-এর ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র প্রস্থেটিক মেকআপ নিয়ে যথেষ্ট সমালোচনা হয়েছিল। প্রস্থেটিক মেকআপের মাধ্যমে শুভশ্রীকে সত্তরোর্ধ্ব বৃদ্ধার লুক দেওয়া হয়েছিল এই ওয়েব সিরিজে।…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগেই হইচই-এর ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র প্রস্থেটিক মেকআপ নিয়ে যথেষ্ট সমালোচনা হয়েছিল। প্রস্থেটিক মেকআপের মাধ্যমে শুভশ্রীকে সত্তরোর্ধ্ব বৃদ্ধার লুক দেওয়া হয়েছিল এই ওয়েব সিরিজে। কিন্তু তা দর্শকদের একাংশের পছন্দ হয়নি। তবে এবার সকলকে অবাক করে প্রস্থেটিক মেকআপের সাহায্য নিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’।

‘অনুরাগের ছোঁয়া’-য় খল চরিত্র মিশকা এক হতে দিতে চায় না সূর্য ও দীপাকে। ফলে তার পরিকল্পনা মাফিক এবার মিশকা ধারণ করেছে এক বৃদ্ধার রূপ। মিশকার চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত (Ahona Dutta)। তিনি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মিশকার এই নতুন লুকের ঝলক। ছবিতে দেখা যাচ্ছে, মুখের পরতে পরতে বলিরেখার ভাঁজ। মাথায় কাঁচার তুলনায় পাকা চুলই বেশি। পরনে কালো-হলুদ পাড়ের সাদা শাড়ি ও সাদা থ্রি-কোয়ার্টার ব্লাউজ। চোখে চশমা, হাতে লাঠি। লাঠিতে ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন বৃদ্ধা। চোখের দৃষ্টি অত্যন্ত বিরক্ত। ছবি শেয়ার করে অবশ্যই অহনার জিজ্ঞাসা, কেমন লাগলো! এতদিন ধরে চড়া মেকআপ ও গাঢ় লিপস্টিক ব্যবহার করা মিশকাকে বৃদ্ধার লুকে দেখে স্বাভাবিক ভাবেই চমকে গিয়েছেন সকলে।

বরাবর ‘অনুরাগের ছোঁয়া’-র নায়ক-নায়িকা সূর্য ও দীপার জীবনে বারবার বিপত্তির সৃষ্টি করেছে মিশকা। আইনতঃ বিবাহ বিচ্ছেদের আগে সূর্য ও দীপাকে বিচারক আরও একবার একসাথে থাকার নির্দেশ দিয়েছেন। কিন্তু মিশকা শুরু করেছে ষড়যন্ত্র।

বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ টিআরপি চার্টে দ্বিতীয় স্থানে রয়েছে। টিআরপির লড়াইয়ে এগিয়ে থাকতেই কি প্রস্থেটিক মেকআপের সাহায্য নিলেন নির্মাতারা?

whatsapp logo