whatsapp channel

কালো রঙের স্লিভলেস কুর্তিতে উপচে পড়ছে গ্ল্যামার, ফের ভাইরাল ‘হবু মাম্মা’ শুভশ্রী!

কিছুদিন আগেই ইউভান (Yuvan)-এর ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) জানিয়েছেন, ইউভান বড় দাদা হতে চলেছে। অর্থাৎ দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী। কিন্তু এই মুহূর্তে শুভশ্রীর গর্ভাবস্থার প্রারম্ভিক…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগেই ইউভান (Yuvan)-এর ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) জানিয়েছেন, ইউভান বড় দাদা হতে চলেছে। অর্থাৎ দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী। কিন্তু এই মুহূর্তে শুভশ্রীর গর্ভাবস্থার প্রারম্ভিক সময়। ফলে এখনও তিনি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছেন। এই শোয়ে বিচারকের আসনে রয়েছেন তিনি। কখনও বান্ধবীদের সাথে হ্যাং আউট করতেও দেখা যাচ্ছে শুভশ্রীকে। এই ভাবেই নিজেকে ইতিবাচক রাখছেন শুভশ্রী। এছাড়াও তিনি ফটোশুট শেয়ার করছেন ইন্সটাগ্রামে। সাম্প্রতিক ফটোশুটে এখনও দৃশ্যমান হয়নি শুভশ্রীর বেবিবাম্প।

ইনস্টাগ্রামে উল্টো রথের দিন অর্থাৎ 28 শে জুন, বুধবার শুভশ্রী কয়েকটি ছবি শেয়ার করেছেন। শুভশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের স্লিভলেস কুর্তি ও পালাজো। কুর্তি জুড়ে রয়েছে সোনালি সুতোর এমব্রয়ডারি। কুর্তির স্লিভেও যথেষ্ট পরিমাণে এমব্রয়ডারি রয়েছে। তবে কালো রঙের পালাজোয় কোনো কারুকার্য নেই। পালাজোটি নেটের। এই সেটের সাথে কালো রঙের নেটের ওড়না নিয়েছেন শুভশ্রী। ওড়নার বর্ডার লাইনে রয়েছে সোনালি জরির কারুকার্য। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন শুভশ্রী। চোখকে আকর্ষণীয় করে তুলেছে স্মোকি আই লুক। ঠোঁট রাঙানো ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। চুলে মেসি ফিশ টেল বিনুনি বেঁধেছেন শুভশ্রী। মুখের চারপাশে ছড়িয়ে রয়েছে কিছু ফ্রিঞ্জ। পোশাকটি যথেষ্ট গর্জাস। এই পোশাকের সাথে মানানসই শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন শুভশ্রী।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, তার আত্মা আগুনে শুদ্ধ এবং তার হৃদয়ে রয়েছে আনন্দ। এই ক্যাপশনের সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন শুভশ্রী। তাঁর ছবির কমেন্ট সেকশনে মৌনি রায় (Mouni Roy) লিখেছেন ‘স্টানিং’। অনুরাগীরাও শুভশ্রীর ছবির প্রশংসা করেছেন।

আপাতত শুভশ্রীর কোনো আপকামিং ফিল্মের কথা শোনা না গেলেও প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ প্রযোজনা করছেন শুভশ্রী।

whatsapp logo