whatsapp channel

Deboshree Roy: এবার পুজোয় ছকভাঙ্গা দেবশ্রী

এখন তার বয়স হয়েছে ঠিকই, কিন্তু যখন তিনি ‘কুহেলি’ করছেন বা 'দাদার কীর্তি' বা 'কলকাতার রসগোল্লা' গানে নাচ করছেন বা '১৯ শে এপ্রিল' করছেন তখন তিনি বুঝিয়ে দিয়েছিলেন তার টানা…

Avatar

Susmita Kundu

এখন তার বয়স হয়েছে ঠিকই, কিন্তু যখন তিনি ‘কুহেলি’ করছেন বা ‘দাদার কীর্তি’ বা ‘কলকাতার রসগোল্লা’ গানে নাচ করছেন বা ‘১৯ শে এপ্রিল’ করছেন তখন তিনি বুঝিয়ে দিয়েছিলেন তার টানা টানা চোখ, চিকন শরীর, অনবদ্য অভিনয় হল তার ইউএসপি ( USP) । সেই অভিনেত্রী অর্থাৎ দেবশ্রী রায় হঠাৎ করেই লাইমলাইট থেকে উধাও হয়ে যান।রাজনীতির ময়দানে অন্য রকম কেরিয়ার গড়তে চান। টানা দশ বছরের বিরতি নেন, ফের বিশ বছরে সব ছেড়ে ফেরেন পুরোনো জগতে।ফিরেই ছোট পর্দায় কাজ পান।শুরু হয় ধারাবাহিক সর্বজয়া। অনেকে ধারাবাহিকটি প্রথম দিকে উপভোগ করলেও শেষে কেউই দেখতে চাননি, ফলে নেমে যায় টিআরপি র পারদ, বন্ধ হয় সর্বজয়া।

এবারে, সেই দেবশ্রী রায়কে পাওয়া গেল একেবারে বোল্ড লুকে।না না তাকে দেখে বোঝার উপায় নেই বয়সটা যে বাড়ছে। এখনও সেই টানা টানা চোখ, টিকলো নাক, তন্বী ফিগার, আহা দেবশ্রী যেন এখনও খাসা । তার চাবুক ফিগার আর অসাধারন ক্যারিশমা দেখে মুগ্ধ নেট জনতা। অভিনেত্রী যে এই বয়সে এসেও এত সুন্দর করে এমন পোশাক ক্যারি করতে পারবেন, নিজেকে মেলে ধরতে পারবেন অনেকেই ভাবতে পারেননি।

হ্যাঁ, একেবারে সকলকে চমকে দিয়ে দেবশ্রী নিয়ে এসেছেন পুজোর নতুন ফ্যাশন স্টেটমেন্ট। দেবশ্রীর নয়া অবতার দেখে প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। অনেকেই লিখেছেন, ‘সব সময় সুন্দর আর আকর্ষণীয়… তুমি সত্যি সেরা।’ অপরজন লিখলেন, ‘অনবদ্য, অসাধারণ ব্যাক্তিত্ব।’ অন্যজন লিখলেন, ‘ছোটো থেকেই কী যে ভালো লাগতো! সব সময়ের প্রিয় নায়িকা আমার।’

এদিন দেবশ্রীর পরনে ছিল কালো ট্যাঙ্ক টপ, সঙ্গে লাল জ্যাকেট আর কোমরে কালো বেল্ট। সাদা-কালো ধুতির স্টাইলে কুচি দিয়ে পরেছেন। এছাড়া মাথায় রয়েছে টপ বান, গাঢ় লাল লিপস্টিক, কাজল কালো নয়ন আর পায়ে কালো রঙের স্টিলেটো, ব্যাস, এতেই মন্ত্রমুগ্ধ করেছেন অভিনেত্রী দেবশ্রী রায়।

whatsapp logo