whatsapp channel

Subhashree Ganguly: ব্লাউজ ছাড়াই শাড়ি পরে ক্যামেরার সামনে এলেন শুভশ্রী!

টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বিগত দশক থেকেই নায়িকার চরিত্রে সাবলীল অভিনয় করেছেন এই অভিনেত্রী। আইটেম গানে নাচ থেকে মিষ্টিমধুর রোম্যান্স, এমনকি গবেষণামূলক চরিত্রে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বিগত দশক থেকেই নায়িকার চরিত্রে সাবলীল অভিনয় করেছেন এই অভিনেত্রী। আইটেম গানে নাচ থেকে মিষ্টিমধুর রোম্যান্স, এমনকি গবেষণামূলক চরিত্রে প্রাণের সঞ্চার ঘটানো – ক্যামেরার সামনে সবেতেই বেশ পারদর্শী টলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি বৃদ্ধার চরিত্রে অভিনয় করেও সাড়া ফেলেছেন অনুরাগীদের মাঝে। এককথায় সর্বগুনসম্পন্না বাঙালি নারীর এক প্রকৃষ্ঠ উদাহরণ হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

তবে সিনে-পর্দায় থুরথুরে বৃদ্ধার চরিত্রে প্রাণ সঞ্চার করলেও বাস্তব জীবনে এখনো একইরকম ‘হট এন্ড বোল্ড’ আছেন অভিনেত্রী। তার প্রমান বারবার মেলে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে। সেখানেই তিনি নানা অবতারে হাজির করেন নিজেকে। আর এবার বসন্তের শেষে অভিনেত্রীকে দেখেই ঘুম উড়ল তার অনুরাগীদের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবিতে তাকে দেখা গেল সাবেকি লুকে। তার পরণে ছিল স্কিনি রংয়ের ফিনফিনে একটি তাঁতের শাড়ি। গায়ে নেই ব্লাউজ। হাতে রয়েছে সবুজ রংয়ের কাঁচের চুড়ি। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, খোলা চুলে এক অন্যরূপে দেখা গেল অভিনেত্রীকে।

পুরানো কোনো বাড়ির দেওয়ালের সময়ে দাঁড়িয়ে নানা পোজে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। কখনো তাকে দাঁড়িয়ে থাকতে দেখা গেল, কখনো দেখা গেল অপেক্ষারত অবস্থায়। এই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অনেক দূরের আলেয়া বাড়িও জোৎস্নাময় আদর সেখানে পুরনো হয় না কোনো সময়!’ আর তার এই লুকে ঘায়েল হলেন অনেকেই। তার অনুরাগীরা কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। কেউ আবার তাকে পুরানো দিনের বাংলাদেশি মেয়ের সঙ্গে তুলনা করেছেন, কারো চোখে তিনি হয়ে উঠেছেন গ্রাম্য যুবতী।

প্রসঙ্গত, সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে বৃদ্ধার ভূমিকায় দেখা গেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে। এরপর আগামী বছরের শুরুতেই পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) সঙ্গে জুটি বেঁধে ‘ডাঃ বক্সি’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। যে ছবির ট্রেলার ইতিমধ্যে আভাস দিয়েছে মেডিকেল থ্রিলারের।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা