whatsapp channel

Soumitrisha Kundu: আদৃতকে ভুলে শেষমেষ মনের মানুষ খুঁজে পেলেন সৌমিতৃষা!

বাংলা টেলিভিশনের জগতে একসময়ের সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক ছিল 'মিঠাই'। এখন সময়ের সঙ্গে জনপ্রিয়তায় ভাটা পড়লেও কমেনি এই মেগার নায়ক-নায়িকাদের জনপ্রিয়তা। তাই 'মিঠাই'-এর কেন্দ্রীয় চরিত্রে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) অভিনয় সকলের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা টেলিভিশনের জগতে একসময়ের সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মিঠাই’। এখন সময়ের সঙ্গে জনপ্রিয়তায় ভাটা পড়লেও কমেনি এই মেগার নায়ক-নায়িকাদের জনপ্রিয়তা। তাই ‘মিঠাই’-এর কেন্দ্রীয় চরিত্রে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) অভিনয় সকলের মন জয় করেছে নিঃসন্দেহে। দেখতেও মিষ্টি আর অভিনয়েও মিষ্টতা থেকেই তার জনপ্রিয়তা এখন তুঙ্গে। বর্তমানে শেষের পথে ‘মিঠাই’ ধারাবাহিক। কিন্তু তাতে কি! দর্শকদের মনে মিঠাই সর্বদাই জীবন্ত। তাই এই অভিনেত্রীর বাস্তবিক জীবন নিয়ে নানা জল্পনা চলতেই থাকে।

আর এবার অভিনেত্রীর বাস্তবিক জীবনের সঙ্গীকে নিয়ে নতুন জল্পনা শুরু হল টলিপাড়ায়। কানাঘুষো শোনা যাচ্ছে, সকলের চোখের আড়ালে নাকি প্রেম করছেন এই অভিনেত্রী। যদিও এই গুঞ্জন নতুন কিছু নয়। কয়েকমাস আগেই পর্দার স্বামী অর্থাৎ উচ্ছেবাবুর সঙ্গে বাস্তব জীবনে মিঠাইয়ের সম্পর্কের একটা গুঞ্জন শোনা গিয়েছিল। অনেকের মতে, লুকিয়ে বাস্তব জীবনে অভিনেতা আদৃত রায়ের (Adrit Roy) সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন সৌমিতৃষা। তবে সেটি যে নেহাত জল্পনাই ছিল, তা স্পষ্ট হয়েছে সময়ে সময়ে। কারণ অভিনেতা আদৃত রায়ের সঙ্গে পর্দার দিদিয়া অর্থাৎ কৌশাম্বীর প্রেমের কথা এখন কমবেশি সকলেরই জানা।

তবে এবার এক অন্য অভিনেতার সঙ্গে মিঠাই রানীর প্রেমের গুঞ্জন কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে নানা মহলে। তবে তিনি ‘মিঠাই’ ধারাবাহিকের কেউ নন, বরং প্রতিপক্ষের এক নায়ক। শোনা গেছে, সকলের আড়ালে নাকি তারা দুজনে ঘোরাফেরা, খাওয়াদাওয়া এমনকি ডেটও করছেন তারা। আর সেই ব্যক্তিটি হলেন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের সূর্য ওরফে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। তার সঙ্গেই নাকি সবার অলক্ষে প্রেম করছেন সৌমিতৃষা, এমনটাই মত অনেকের। মিঠাই ভক্তরা এই নিয়ে নানা কথা ও ভাবনার জাল বুনছেন মাসখানেক ধরেই।

তবে এই সম্পর্কের জল্পনা বাড়িয়ে দিয়েছিল দুজনের সামাজিক মাধ্যমের পোস্ট। একদিকে যেমন কৃষ্ণভক্ত মিঠাই তার জন্মদিনে বৃন্দাবনে গিয়ে কৃষ্ণের সাজে সেজে ছবি দিয়েছেন, অন্যদিকে পর্দার সূর্যকেও সামাজিক মাধ্যমে দেখা গেছে কপালে রসকলি এঁকে ছবি দিতে। এই নিয়েই জল্পনা আরো বেড়ে যায়। যদিও বিষয়টি নিয়ে দুজনেই আপাতত বলতে রাজি নন। তবে মিঠাই ভক্তরাও এবার চাইছেন যে বাস্তবিক জীবনেও সঙ্গীকে যেন খুঁজে নেন অভিনেত্রী।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা