Hoop PlusTollywood

Koel Mallick: ‘আর কিছুদিনের অপেক্ষা’, মল্লিকবাড়ির দালানে দেবীর সাজে কোয়েল, ভাইরাল ছবি

মাত্র কয়েকদিন বাকি। মহালয়ার তর্পণের সাথে পিতৃপক্ষের শেষ হয়ে দেবীপক্ষের শুরু। মা দুর্গার আগমনীর জানান দিয়ে শরতের নীল আকাশ, কাশের বন। নতুন জামার গন্ধে মিশে যায় পুজাবার্ষিকী। ভবানীপুরের বনেদি মল্লিক বাড়ির পুজো ঐতিহ্যবাহী। মল্লিক পরিবারের সদস্যদের প্রায় প্রত্যেকেই প্রতি বছর পারিবারিক পুজোতে অংশগ্রহণ করেন। চারটে দিন কোথা দিয়ে কেটে যায়। কিন্তু মা তো শুধু মৃন্ময়ী নন, তিনি তো চিন্ময়ীও। প্রতিটি নারীর মধ্যে তিনি বিদ্যমান। মল্লিক বাড়ির মেয়ে ও অভিনেত্রী কোয়েল (Koel Mallick)-এর সাজ সেই বার্তার আভাস দিল।

সম্প্রতি কোয়েল ইন্সটাগ্রামে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের বেনারসী। বেনারসীতে রয়েছে লাল-সাদা সুতোর এমব্রয়ডারি। শাড়ির সাথে লাল রঙের সিল্কের ব্লাউজ পরেছেন কোয়েল। ব্লাউজে রয়েছে হালকা সোনালি চুমকির কারুকার্য। হাতে শাঁখা বাঁধানো ও পলা বাঁধানো। নাকে রয়েছে সোনালি নথ। তাতে লাল-সাদা পুঁতি বসানো। কানে সোনালি ঝুমকো। গলায় রয়েছে সাতনরি হার। কপালে সিঁদুরের টিপ ও সিঁথিতে রয়েছে লাল সিঁদুর। চুলে মাঝে সিঁথি কেটে খোঁপা বেঁধেছেন কোয়েল। ঠোঁটে মেরুন লিপস্টিক ও হালকা হলেও উজ্জ্বল মেকআপে তাঁকে অনবদ্য লাগছে। আটপৌরে ধরনে শাড়ি পরেছেন কোয়েল। কাজল পরা উজ্জ্বল চোখে তাকিয়ে রয়েছেন তিনি।

ছবিগুলি শেয়ার করে কোয়েল লিখেছেন, ক্যালেন্ডারের দিন গুনতে শুরু করেছেন তিনি, আর সকলের মতোই। আর কিছুদিনের অপেক্ষা, মা আসছেন। কোয়েলের ছবিতে কমেন্ট করে নুসরত লিখেছেন, কোয়েলকে দেখতে দেবীর মতো লাগছে। মল্লিক বাড়ির দালানে হয়েছে কোয়েলের প্রি-পুজো ফটোশুট। কোয়েল জানিয়েছেন,দীর্ঘ দুই বছর পর তাঁর সাথে তুতো ভাইবোনদের দেখা হবে। অবশ্যই তাঁর পুত্রসন্তান কবীর (kabir)-ও থাকছে পুজোর চারটে দিন।

গত বছর মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ফ্লাইওভার’-এ মহিলা সাংবাদিকের চরিত্রে কোয়েলের অভিনয় প্রশংসিত হয়েছিল। কিন্তু বক্স অফিসে এই ফিল্মটি সফল হয়নি। কোয়েলকে শেষবার দেখা গিয়েছিল শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukherjee)-র কাহিনী অবলম্বনে নির্মিত ফিল্ম ‘বনি’-তে। এই ফিল্মে কোয়েলের বিপরীতে অভিনয় করেছিলেন পরমব্রত (Parambrata Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)