Hoop VideoHoop Viral

VIDEO: শাড়ির আঁচল খসিয়ে খেসারির সঙ্গে রোম্যান্সে মত্ত কাজল, জুটির গরম কেমিস্ট্রি ঘুম কাড়বে

বলিউড, টলিউড এবং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিই মূলত সবথেকে বেশি জনপ্রিয় অধিকাংশ দর্শকদের মধ্যে। তবে আরো একটি ইন্ডাস্ট্রির কথা কিন্তু ভুলে গেলে একদম চলবে না। সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)। অনেকে এখনো ভোজপুরি সিনেমাকে ঠিক ভাবে গ্রহণ করতে না পারলেও কিন্তু একটা বড় অংশের দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর (Bhojpuri Music Video)। এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদেরও বেশ জনপ্রিয়তা রয়েছে। এখন সম্প্রতি ভোজপুরি ইন্ডাস্ট্রির দর্শকও বাড়ছে তুলনামূলক ভাবে।

সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবে মাঝে মধ্যেই ভাইরাল হয়ে থাকে ভোজপুরি গান এবং নাচের ভিডিও। ইউটিউবে চোখ রাখলেই ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের নানান রকম ভিডিও দেখা যায়। নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। পুরনো এবং নতুন অভিনেতা অভিনেত্রীরা মিলে একসঙ্গে ভোজপুরি ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে চলেছেন উন্নতির দিকে।

ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ লক্ষণীয় ভাবে বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। নানান উৎসবেও বর্তমানে ভোজপুরি গানের আধিপত্য চোখে পড়ে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে। ভোজপুরি ইন্ডাস্ট্রির নামী অভিনেতা খেসারি লাল যাদবের ভিডিও ইউটিউবে থাকা মানেই সেটা ভাইরাল হয়। ইন্ডাস্ট্রির সবথেকে পুরনো অভিনেতাদের মধ্যে একজন তিনি। মুখ দেখিয়েছেন অনেক মিউজিক ভিডিওতেও। ইন্ডাস্ট্রির একাধিক প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গেও কাজ করেছেন তিনি।  ইন্ডাস্ট্রির প্রায় সব নায়িকাদের সঙ্গে অভিনয় করলেও কাজল রাঘওয়ানীর সঙ্গে রসায়নটা যেন একটু অন্য মাত্রার খেসারির।

‘না ছেড়া না পিয়া’ গানে কাজল খেসারির হট রোম্যান্স দেখে খাবি খাওয়ার জোগাড় দর্শকদের। বৃষ্টির রাতে কাজলের শরীর থেকে শাড়ির আঁচল খসিয়ে চুম্বন করেছেন খেসারি লাল যাদব। চার বছর আগে শেয়ার করা ভিডিওটিতে ৯৪ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। কাজল খেসারির রোম্যান্স সুপার ডুপার হিট ইউটিউবে।

Related Articles