whatsapp channel

Sohini-Kaushik: সপ্তর্ষি নয়, কৌশিকের সঙ্গে বাঁধবেন ঘর! বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সোহিনী সেনগুপ্ত

বিয়ের থেকেও বর্তমান সমাজে বিচ্ছেদের সংখ্যা বেশি। সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta)-র মতে, বিচ্ছেদ মানেই সবকিছু শেষ নয়। সম্পর্ক থেমে গেলেও বন্ধুত্ব ফুরায় না। তাঁর সঙ্গে যেমন সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)-এর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিয়ের থেকেও বর্তমান সমাজে বিচ্ছেদের সংখ্যা বেশি। সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta)-র মতে, বিচ্ছেদ মানেই সবকিছু শেষ নয়। সম্পর্ক থেমে গেলেও বন্ধুত্ব ফুরায় না। তাঁর সঙ্গে যেমন সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)-এর বন্ধুত্ব সারাজীবনের। আগামী দিনের কাহিনীও এবার সেই ধারাকেই তুলে ধরতে চলেছে। তবে সোহিনী কথা বলেছেন মৃন্ময় ও অনিন্দিতার বিবাহ বিচ্ছেদের ব্যাপারে। পাঁচ বছর আগে পাহাড়ে তারা একসাথে জীবন শুরু করেছিল। তাই বিচ্ছেদের জন্য তারা সেই স্থানকেই বেছে নিল।

Advertisements

পরিচালক সুজিত পাইন (Sujit Pyne)-এর প্রথম ফিল্ম ‘মেঘ বাড়ি’-তে কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)-র বিপরীতে অভিনয় করছেন সোহিনী। এই ফিল্মের কাহিনী সম্পর্কের রসায়ন নিয়ে। ফিল্মটি পরিচালনা করছেন অরুণাভ মন্ডল (Arunabha Mandal)। ইতিমধ্যেই উত্তরবঙ্গে ছিল টানা শুটিং শিডিউল। এছাড়াও কলকাতায় কিছুটা অংশের শুটিং হতে চলেছে। কৌশিক ও সোহিনীর মতো দুই তারকার সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত সুজিত। তাঁদের অভিনয় এই ফিল্মকে সমৃদ্ধ করেছে। বিচ্ছেদের সময় পুরানো রিসর্ট, পাহাড়ের বাঁকে নিজেদের নতুন করে আবিষ্কার করেছে মৃন্ময় ও অনিন্দিতা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Kaushik Ganguly (@kgunedited)

Advertisements

রুদ্রপ্রসাদ সেনগুপ্ত (Rudraprashad Sengupta)-র নাটকের আধারে তৈরি হয়েছে ‘মেঘ বাড়ি’-র কাহিনী। এই ধরনের চরিত্রে সোহিনী এর আগে অভিনয় করলেও কৌশিকের এটাই প্রথমবার। তিনি জানালেন, নাটকে দেবশঙ্কর হালদার (Debshankar Halder) তাঁর মতো অভিনয় করেছিলেন। কিন্তু ফিল্মে কৌশিক এই চরিত্রটিকে অন্য মাত্রা দিতে চান। তাঁর মতে, কথার বাইরে গিয়ে ‘মেঘ বাড়ি’ ছুঁতে চেয়েছে পাহাড়ের নৈঃশব্দকে। সুজিতকে তাঁর স্বপ্নের কাছাকাছি এগিয়ে দিতে চান কৌশিক। তাই শুটিংয়ের সময় একবারের জন্যও মনিটর দেখেননি।

Advertisements

অপরদিকে একসময় সোহিনী কৌশিককে ভাবতেন, তিনি রাগী ও নাকউঁচু মানুষ। কিন্তু একসাথে অভিনয় করতে এসে তাঁর সেই ভুল ভেঙেছে। ‘মেঘ বাড়ি’ লো বাজেট ফিল্ম হলেও কাহিনী অনবদ্য। মূর্তি নদীর ধার, পাহাড়ের কিনারা ও ভালোবাসার রেশ নিয়ে মৃন্ময় ও অনিন্দিতা কি পারবে নতুন করে তাদের স্বপ্নের ‘মেঘ বাড়ি’ গড়ে তুলতে?

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media