Monami Ghosh: কালো রঙের ব্রালেটে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী মনামী!

মনামী ঘোষ (Monami Ghosh) ঘুরতে যেতে ভালোবাসেন। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর শুটিং শেষ হতেই তিনি বেরিয়ে পড়েছিলেন নর্থ কোরিয়ার উদ্দেশ্যে। কোরিয়ান ব্যান্ড ট্রুপ বিটিএস-এর ফ্যান মনামী ঘুরে এসেছেন এই ব্যান্ড ট্রুপের…

Nilanjana Pande

মনামী ঘোষ (Monami Ghosh) ঘুরতে যেতে ভালোবাসেন। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর শুটিং শেষ হতেই তিনি বেরিয়ে পড়েছিলেন নর্থ কোরিয়ার উদ্দেশ্যে। কোরিয়ান ব্যান্ড ট্রুপ বিটিএস-এর ফ্যান মনামী ঘুরে এসেছেন এই ব্যান্ড ট্রুপের সদস্যের হোম টাউন। স্থানীয় খাবার চেখে দেখেছেন তিনি। এর মধ্যেই কলকাতায় ফিরে কিছু কাজ শেষ করে আবারও মনামী পাড়ি দিয়েছেন থাইল্যান্ডে। বর্তমানে ফুকেতে রয়েছেন তিনি। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করছেন মনামী। রবিবার মনামী শেয়ার আরও কয়েকটি নতুন ছবি।

এদিন মনামীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ব্রালেট ও কালো হট প্যান্ট। ব্রালেট ও হট প্যান্টটি নিটেড। টু-পিস জুড়ে রয়েছে কুরুশের কাজ। ব্রালেটটি হল্টারনেক। ব্রালেটের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মনামীর ক্লিভেজ। হট প্যান্টটি লো-ওয়েস্ট। ফলে উন্মুক্ত রয়েছে মনামীর নাভি। পায়ে কালো রঙের স্নিকার্স পরেছেন মনামী। সাধারণতঃ বাইরে গেলে প্রয়োজন না থাকলে মেকআপ করেন না মনামী। ফলে তিনি শুধুমাত্র হালকা গোলাপি রঙের লিপ বাম ব্যবহার করেছেন ঠোঁটে। গলায় রয়েছে নানান রঙের সুতো দিয়ে তৈরি একটি নেকপিস। নেকপিসটি মনামীর উন্মুক্ত ক্লিভেজের উপর পড়ে তা ঈষৎ আবৃত করেছে। চুলে পনিটেল বেঁধেছেন মনামী। কখনও তাঁকে রোদ পোহাতে দেখা যাচ্ছে। কখনও বা জঙ্গলের মধ্যে একটি কাঠের ব্রিজ দিয়ে পার হচ্ছেন মনামী। কখনও বা চুল বাঁধতে ব্যস্ত তিনি। কখনও হাসিতে ফেটে পড়তে দেখা যাচ্ছে তাঁকে।

ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন, সূর্যের উজ্জ্বলতা তাঁকে শক্তি দেয়। মনামীর সৌন্দর্য ও মিষ্টতার প্রশংসা করেছেন তাঁর অনুরাগীদের একাংশ।

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। এটি কিংবদন্তী পরিচালক মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক। ফিল্মে মৃণাল-জায়া গীতা সেন (Geeta Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)