whatsapp channel

Hritojeet-Arpita: প্রেম পেলো পরিণতি, মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিনেতা ঋতজিৎ, রইলো ছবি

বিগত কিছুদিন ধরে ইন্ডাস্ট্রি থেকে যেমন শোকের খবর ধেয়ে আসছে, তেমনই আছে কিছু সুখের খবর। এখানে প্রেম পরিণতি পেয়েছে। সাতপাকে ঘুরেই সাত জন্মের সম্পর্ক বানিয়ে নিয়েছেন বাংলা টেলিভিশন জগতের এই…

Avatar

বিগত কিছুদিন ধরে ইন্ডাস্ট্রি থেকে যেমন শোকের খবর ধেয়ে আসছে, তেমনই আছে কিছু সুখের খবর। এখানে প্রেম পরিণতি পেয়েছে। সাতপাকে ঘুরেই সাত জন্মের সম্পর্ক বানিয়ে নিয়েছেন বাংলা টেলিভিশন জগতের এই পরিচিত মুখ। যারা মন ফাগুন ও লালকুঠি দেখেন তারা এই অভিনেতাকে চিনবেন। যদিও এর আগেও বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি, তবে এই মুহূর্তে দুটি সিরিয়ালে একসঙ্গে কাজ করছেন।

হ্যাঁ, অবশেষে বিয়ে করলেন লালকুঠি ধারাবাহিকের শৌর্য ওরফে হ্যান্ডসাম অভিনেতা ঋতজিৎ চট্টোপাধ্যায় (Hritojeet Chattopadhyay)। দীর্ঘদিন প্রেম করার পর দেশে হিন্দু নিয়ম রীতি মেনে চার হাত এক করে নেন। ঋতজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী হলেন অর্পিতা তিওয়ারি।

সোশ্যাল মিডিয়ায় সেভাবে কিছুই জানাননি এই যুগল। তবে, দিদি নং ওয়ান (Didi No 1) শোতে এসে নিজেদের প্রেমের খুঁটিনাটি গল্প শেয়ার করেন দিদির সঙ্গে। পাশাপাশি রচনা, ঋতজিৎ ও অর্পিতাকে যত্ন সহকারে আইবুড়ো ভাত খাওয়ান। এরপরেই ২৫ শে মে সমস্ত নিয়ম মেনে বিয়ে করেন এই জুটি। অভিনেতার বন্ধুরা তাদের ফেসবুক পেজে বিয়ের মুহূর্তগুলি তুলে ধরেছেন।

চলতি মাসে ইন্ডাস্ট্রিতে পর পর তিনটি সুইসাইড ঘটে যায়। তিনজন মহিলাই ইন্ডাস্ট্রির, এবং অভিনেত্রী তথা মডেল। শুধু মাত্র ব্যাক্তিগত টানাপোড়েন, প্রেমে প্রতারণার জন্য জীবন দেন দুই মডেল তথা অভিনেত্রী। তিনটি মৃত্যু এটুকু বুঝিয়ে দিয়েছে সঠিক মনের মানুষ পেলে জীবন সুখের হয়, যেমন – অর্পিতা-ঋতজিৎ।

whatsapp logo