Hoop PlusTollywood

Rituparna Sengupta: মহালয়ার পূণ্য তিথিতে দেবী দুর্গা রূপে আসছেন ঋতুপর্ণা!

এই বছর পুজোর মুহুর্ত অনেক এগিয়ে। ২৫ শে সেপ্টেম্বর রয়েছে মহালয়ার পূণ্য তিথি। এদিন অধীর আগ্রহে গোটা বাংলার মানুষ প্রথমে কান রাখে রেডিওতে, তারপরে টেলিভিশনে। রেডিওর চণ্ডীপাঠ প্রভাতের স্নিগ্ধতার মধ্যে শরৎ এর গন্ধ মাখিয়ে দেয়, তারপরেই টেলিভিশনে শুরু হয় নাচে গানে ভরপুর মহালয়া। বাচ্চা থেকে বুড়ো প্রত্যেকেই এদিন ভোর ভোর উঠে বসে যায় টেলিভিশনের সামনে।

প্রতিবছর, কোনো না কোনো অভিনেত্রী দেবী দুর্গার চরিত্রে অভিনয় করেন। এই বছরেও থাকছে নতুন চমক। এই বছর দেবী দুর্গার চরিত্রে পথ করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। কালার্স চ্যানেলে থাকছেন তিনি মহাবিদ্যার ( Debi Doshi Mohabidya) সাজে।

সদ্য ‘বঙ্গভূষণ’ সম্মানে সম্মানিত হয়েছেন ঋতুপর্ণা। একটা সময় চুটিয়ে অভিনয় করতেন বাংলা সিনেমায়। বাংলার দর্শকদের মনোরঞ্জনের জন্য একচেটিয়া অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এখনও বাংলার দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন তিনি। এমনকি সদ্য ‘বঙ্গভূষণ’ সম্মানে সম্মানিত হয়েছেন তিনি। এদিকে, খুব শীঘ্র বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী, পরিচালক তথাগত ভট্টাচার্য তৈরি নতুন ছবি ‘আকরিক’ নিয়ে। এই ছবিতে তিনি একজন সিঙ্গেল মাদারের চরিত্রে থাকছেন। বড় পর্দায় তিনি যেমন সিঙ্গেল মাদার, তেমন ছোট পর্দায় আসছেন জগৎ জননী রূপে।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

কালার্স বাংলা (Colors Bangla) চ্যানেলে ঋতুপর্ণার প্রোমো সামনে আসতেই নেট জনতা নেগেটিভ মন্তব্যে ভরিয়ে তোলেন। মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন দর্শকরা। অনেকেই চাইছেন না ঋতুপর্ণা দেবী দুর্গার চরিত্রে অভিনয় করুন, আবার কেউ কেউ প্রশংসায় পঞ্চমুখ।

whatsapp logo