whatsapp channel

রচনার মিষ্টি হাসি দেখে ফের মুগ্ধ হলেন প্রসেনজিৎ!

বয়স ৪৬। কিন্তু মেয়ের একফোঁটা জনপ্রিয় কমেনি। বরং দিন দিন আরো বেড়ে গিয়েছে। ঠিক ধরেছেন ইনি আর কেউ নন বাংলার মিষ্টি নায়িকা রচনা ব্যানার্জি । বাংলার টলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বয়স ৪৬। কিন্তু মেয়ের একফোঁটা জনপ্রিয় কমেনি। বরং দিন দিন আরো বেড়ে গিয়েছে। ঠিক ধরেছেন ইনি আর কেউ নন বাংলার মিষ্টি নায়িকা রচনা ব্যানার্জি । বাংলার টলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের মধ্যে একজন রচনা বন্দ্যোপাধ্যায়। ২০০০ সাল থেকে রুপোলি পর্দায় একের পর এক হিট সিনেমা দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট। টলিউড থেকে বলিউড সফর ছিল অভিনেত্রীর বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কা হাঁকিয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন বাংলার এই মেয়ে রচনা।

Advertisements

সাল ২০১০ তখন খ্যাতির শিখরে অভিনেত্রী ছিলেন তবু সেই সময় হঠাৎই তিনি একটা সময়ের পর বড় পর্দা থেকে হ নিজেকে গুটিয়ে সিনেজগত থেকে বিদায় নেন রচনা বন্দ্যোপাধ্যায়। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন, ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমা করেননা। অবশ্য অভিনয় না করলেও প্রতিদিন তিনিই বাংলার প্রতিটি ড্রয়িং রুমে বিরাজমান। এখন ছোট পর্দার মাধ্যমে প্রতিদিন সকলের কাছে বিকেল সাড়ে ৫টা তে পৌছে গিয়েছেন। দিদি নাং ওয়ান রিয়ালিটি শোয়ের মাধ্যমে প্রত্যেক দর্শকের ঘরে না মনে চলে গিয়েছেন। এই শোয়ের সঞ্চালনা টানা ১০ বছর ধরে করে হাঁফিয়ে যাননি বরং পেয়েছেন অক্সিজেন । নিজের উপস্থাপনাতে পেয়েছেন ভুরি ভুরি প্রশংসা।

Advertisements

Advertisements

সম্প্রতি বয়স ৪৬ এর জন্মদিন উদযাপন করলেন অভিনেত্রী। এই বয়সে এখনো এক ফোটাও গ্ল্যামার কমেনি দিদির। বরং বেড়েই চলেছে। অনেক অনুরাগী দিদির এই গ্ল্যামারের রহস্য জানতে চান। তখন তিনি নিজেই জানিয়েছেন উচ্ছের জুস, লাউয়ের জুস হল আসল রহস্য। তিনি নিয়ম করে প্রতিদিন উচ্ছের রস সেবন করেন। আর নিয়ম করে প্রতিদিনের ডায়েট অনুসরণ করেন তার জন্য দিদি এত ফিট থাকেন। এছাড়া প্রতিদিন শরীর চর্চাও করতে ভোলেননা।

Advertisements

প্রেমের মাস শুরু হয়ে গিয়েছে আর অভিনেত্রী এখন এই প্রেমের মাসে বেশ খোসমেজাজে আছেন। এই প্রেমের দিনে নিজের বন্ধু বান্ধবদের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পাতায় শেয়ার করলেন অভিনেত্রী। একটি ক্যাফেতে আড্ডায় মত্ত ছিলেন অভিনেত্রী। সেই ছবি গুলিতে ধূসর রঙের মিডি ড্রেস পরেছেন রচনা। ছোট করে কাটা ওয়েভি হেয়ারস্টাইলে আর লাল লিপস্টিকে আর হাল্কা মেক আপে সেলফি তুলতে ব্যস্ত অভিনেত্রী। হটশট  দিদি নং ১-এর সঞ্চালিকা।অভিনেত্রীর এই সেক্সি পোস্ট শেয়ার হতেই নেটবাসীদের পাশাপাশি অভিনেত্রীর ক্লাসিক হিরো প্রসেনজিৎ চ্যাটার্জী কমেন্ট করেছেন, ‘ওলে বাবা লে।’ আদুরে ভালবাসায় রচনাকে ভরিয়ে দিলেন রচনার রিল স্বামী। নিমেষে ভাইরাল সেই পোস্ট।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media