GossipHoop PlusHoop Video

Amitabh Bachchan: পুত্রবধূ ঐশ্বর্যের উপর অত্যন্ত রেগে গিয়েছিলেন অমিতাভ বচ্চন

একাধিক অনুষ্ঠানে পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-এর সাথে দেখা গিয়েছে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-কে। তাঁদের রসায়ন দেখে মনে হয়েছে ঐশ্বর্যকে নিজের মেয়ের মতোই ভালোবাসেন অমিতাভ। এমনকি একটি অনুষ্ঠানে ঐশ্বর্যর পায়ে গাউন জড়িয়ে গেলে তা মাটিতে বসে ঠিক করে দিয়েছিলেন অমিতাভ। এই ঘটনার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তবে একবার ঐশ্বর্যর উপর অত্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন অমিতাভ।

2015 সালে ‘জজবা’ ফিল্মের জন্য ঐশ্বর্য পেয়েছিলেন সেরা অভিনেত্রীর পুরস্কার। এরপর মিডিয়ার সামনে হঠাৎই তিনি আবেগতাড়িত হয়ে চুম্বন করেন অমিতাভর গালে। এমনকি তাঁর চিবুকের দাড়িতেও হাত দিতে দেখা যায় ঐশ্বর্যকে। মুহূর্তেই সেই ঘটনা ক্যামেরাবন্দি হয়ে ভাইরাল হয়ে যায়। ঐশ্বর্যর এই আচরণে ক্ষুব্ধ হয়ে অমিতাভ মিডিয়ার সামনে বারবার পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছিলেন। কারণ অত্যন্ত অস্বস্তি হচ্ছিল তাঁর। অমিতাভ, ঐশ্বর্যকে বলেন আরাধ্যার মতো ব্যবহার না করতে। প্রসঙ্গত, অমিতাভর নাতনি ও ঐশ্বর্য- কন্যা আরাধ্যা সেই সময় যথেষ্ট ছোট। কিন্তু অমিতাভর বারণ সত্ত্বেও ঐশ্বর্য বারবার একই আচরণ করছিলেন।

এই ঘটনার ফলে নেটিজেনদের একাংশ মনে করতে থাকেন, ঐশ্বর্য হয়তো ড্রাঙ্ক ছিলেন। কিন্তু ঐশ্বর্য সুরাপান করেন না। তাহলে কি এই ঘটনার নেপথ্যে ছিল অন্য কোনো কাহিনী? কারণ ঐশ্বর্য বিয়ের পর যতবার ফিল্মেশঅন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন, ততবার তাঁকে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি দানা বেঁধেছে। এর থেকে বোঝা যায়, ঐশ্বর্য সাংসারিক দিক থেকে প্রকৃত অর্থে সুখী নন। প্রতিবারই ঐশ্বর্যর ড্যামেজ রিপেয়ার করেছেন অমিতাভ। তিনি টুইট করে ঐশ্বর্য সংক্রান্ত ঘটনা গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

তাহলে কি সত্যিই ঐশ্বর্য অশান্তির প্রতিশোধ নিতে সেদিন মিডিয়ার সামনে অমিতাভকে অপদস্থ করার চেষ্টা করেছিলেন? কারণ ‘মেয়ের মতো’ ও ‘মেয়ে’ তো এক হয় না !

whatsapp logo