BollywoodHoop Plus

খালি পায়ে ৭০০ কিমি হেঁটে এলেন সোনু সুদকে দেখতে, ভক্তের ভালোবাসায় আপ্লুত অভিনেতা

সোনু সুদ এখন আর কল্পনার ঈশ্বর নন। তিনি একদম রক্ত মাংসের ঈশ্বরে পরিণত হয়েছেন এই দুবছরের মধ্যে দেশবাসীর কাছে। আমাদের হিন্দু ধর্মে আগে ঈশ্বরের কাছে মানত করলে বা মন্দিরে গেলে খালি পায়ে হেঁটে যেতে হত। মানুষ ওই ভাবেই অভ্যস্থ ছিল। এখনও মন্দিরে ঢোকার সময় খালি পায়েই মানুষ ঢোকে। সেরকমই সোনু সুদকে দেখতে এলেন তার ভক্ত একেবারে খালি পায়ে।

জানেন কোথা থেকে এসেছেন সেই ভক্ত? হায়দরাবাদ থেকে মুম্বাই নগরী পর্যন্ত খালি পায়ে টানা হাঁটেন, শুধু সোনু সুদের দেখা পাবেন বলে। এই যুবকের নাম ভেঙ্কটেশ। আর হায়দরাবাদ থেকে মুম্বাইয়ের দূরত্ব কত জানেন? গুগল বলছে এই দূরত্ব প্রায় ৭০০ কিমি। এই এতটা পথ হেঁটে এসেছে এই যুবক। সোনু তার ভক্তের এমন কাণ্ড কারখানা দেখে অবাক ও আনন্দে আপ্লুত। ভেঙ্কটেশ এর সঙ্গে ছবি তুলে তা পোস্ট করেছেন, এমনকি ভক্তের যত্ন আত্তি করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

ওই যুবকের সঙ্গে ছবি শেয়ার করে সোনু সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “ভেঙ্কাটেশ, হায়দরাবাদ থেকে মুম্বই খালি পায়ে হেঁটে আমার সঙ্গে দেখা করতে এসেছে। ওঁর জন্য যাতায়াতের কোনও ব্যবস্থা করার সুযোগই দেয়নি ও। আমি অভিভূত এবং একইসঙ্গে বিনীত।” সোনু যোগ করেন, “যদি আমি সবাইকে এই ধরনের কাজ করতে একেবারেই উৎসাহিত করছি না। তোমাদের সবাইকে খুবই ভালবাসি।”

গত বছর লক ডাউন থেকে চলতি বছরের প্রতি মুহূর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু। সোশ্যাল মিডিয়াকে ব্যাবহার করে বহু মানুষের কাছে পৌঁছে গেছেন তিনি সাহায্যের হাত নিয়ে। কাউকে বাড়ি পৌঁছে দিয়েছেন, তো কারোর পড়াশুনোর খরচ মিটিয়েছেন, কারোর অক্সিজেন লাগলে তা দিয়ে সাহায্য করেছেন, হসপিটালে পৌঁছে দেওয়ার ব্যবস্থা থেকে শুরু করে বহু সামাজিক কাজ সরাসরি নিজের দ্বায়িত্বে করেছেন। এমনকি মুম্বাই পাপারাজ্জিদের প্রচণ্ড গরমে সরবত খাওয়াতেও ভোলেন না তিনি, এতটাই কোমল তার অন্তর।

whatsapp logo