Advertisements

রিয়েলিটি শোয়ের মঞ্চে প্রেমের গুঞ্জন, ঋষির গলাতেই মালা দিলেন বিদীপ্তা!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

রিয়েলিটি শোয়েব দুনিয়ায় বেশ জনপ্রিয় নাম বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty)। বাংলা গানের রিয়েলিটি শো সারেগামাপার হাত ধরেই প্রথম পরিচিতির আলোয় উঠে এসেছিলেন তিনি। জনপ্রিয়তা আরো বাড়ে ইন্ডিয়ান আইডলের দৌলতে। ইন্ডিয়ান আইডল সিজন ১৩ তে অন্যতম প্রতিযোগী ছিলেন বিদীপ্তা। খ্যাতি পেয়েছিলেন ঠিকই। তবে এখানেও বিজয়ীর তকমা হাতে আসেনি তাঁর। পালটা শোয়ের বিজেতা ঋষি সিং এর সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন তুঙ্গে ওঠে।

তাঁরা একে অপরকে স্রেফ ভালো বন্ধুই বলেছেন বরাবর। ওয়াকিবহাল দর্শকদের মতে, শোয়ের টিআরপি বাড়াতেই প্রতিযোগীদের মধ্যে প্রেমের অ্যাঙ্গেল ঢোকানো হয়। কিন্তু তাঁদের অনস্ক্রিন প্রেম এতটাই জনপ্রিয় হয়ে ওঠে যে শো হিট হয়ে যায়। এমনকি শো শেষ হয়ে যাওয়ার পরেও এক বছর ধরে চর্চায় ছিল বিদীপ্তা ঋষির সম্পর্কের রসায়ন। এমনকি তাঁদের বিয়ের গুঞ্জনও মাথাচাড়া দিয়ে উঠেছে নেট পাড়ায়।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি কিছু ছবি ভাইরাল হয়েছে, যা নিয়ে দাবি করা হচ্ছে যে সেগুলি ঋষি এবং বিদীপ্তার প্রি ওয়েডিং পার্টির। সত্যিই কি তবে সহ প্রতিযোগীর গলায় মালা দিলেন বাঙালি কন্যে? সংবাদ মাধ্যমের তরফে প্রশ্ন করা হলে বিদীপ্তা স্পষ্টই বলেন, এগুলি তিনি রোজই দেখেন। ছবিগুলি দেখেই বোঝা যায় যে নকল। তাই আলাদা করে তাঁর আর কিছু বলার নেই। প্রতিদিন এই ধরণের ভুয়ো ছবি দেখে দেখে তিনি বিরক্ত বলে মন্তব্য করেন বিদীপ্তা।

তাঁদের এই সম্পর্কের গুঞ্জন যে ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই শুরু তা স্বীকার করে বিদীপ্তা বলেন, সকলেই জানতেন যে তিনি আর ঋষি একসঙ্গে গাইতেন প্রথমে। তাঁদের একসঙ্গে শুনতে পছন্দ করত মানুষ। কিন্তু এই ভাবে দর্শকদের একাংশ তাঁদের অন্য ভাবে দেখতে শুরু করে। লোকমুখে প্রচার হয়ে যায়, তাঁরা জুটি, দাবি বিদীপ্তার। তিনি বলেন, সেটা দর্শকদের ব্যাপার। তিনি ঋষির সঙ্গে গাইতে স্বাচ্ছন্দ্য বোধ করতেন, এতটুকুই। বিদীপ্তা জানান, তিনি পুরোপুরি সিঙ্গেল। পড়াশোনা আর গানের কেরিয়ারের চাপে আর প্রেম করার সময় নেই। তবে ঋষির সঙ্গে যে এখনো তাঁর বন্ধুত্ব আছে সেটা অস্বীকার করেননি বিদীপ্তা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow