Hoop PlusTollywood

Nusrat Jahan: কার সঙ্গে রাত ১১:১১-র ইচ্ছেপূরণের সঙ্গী হতে চান নুসরত!

টলিউডের হার্টথ্রব অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। অভিনয় কেরিয়ার খুব একটা লম্বা নয়, তবে ভক্ত মহলে বেশ পরিচিত এই অভিনেত্রী। তার একাধিক কারণ রয়েছে। তার জনপ্রিয়তার একটি কারণ যেমন ফিট শরীর ও স্টাইলিশ ফ্যাশন, অন্য আরেকটি কারণ হল তার ব্যক্তিগত জীবন। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কাটাছেঁড়া হয় নানা মহলে। আর এই নিয়ে বেশ চর্চায় থাকেন তিনি। সঙ্গে আবার রয়েছে রাজনৈতিক কেরিয়ার। সব মিলিয়ে বেশ রঙিন অভিনেত্রীর জীবন।

আর এই রঙ্গময় জীবনের শত ব্যস্ততার মাঝেও তিনি ভক্তদের সঙ্গে নিজেকে জুড়ে রাখেন। তার একটাই মাধ্যম, যেটি হল সোশ্যাল মিডিয়া। সেখানে নানা সময়ে নানা অবতারে নিজেকে ধরা দিয়ে থাকেন অভিনেত্রী। কখনো ফ্যাশনিস্তা লুকে, কখনো আবার সাবেকি চালে অবতীর্ণ হন তিনি। তবে সম্প্রতি নিজেকে এক অন্য অবতারে মেলে ধরলেন টলি-কুইন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেন তিনি। আর এই ছবিতে তাকে দেখা গেল একটি স্লিভলেস উলেন টপ এবং ডেনিম জিন্সে। টপ এবং জিন্সের মাঝে ধরা দিল একফালি উদরাংশ।গায়ে কোনো জুয়েলারি না থাকলেও হাতে রয়েছে স্মার্টওয়াচ, আঙুলে রিং এবং নখে নেলপলিশ। মুখে নিউড মেকআপ এবং ঠোঁটে নিউড লিপস্টিক। খোলা চুলে আরো বেশি আবেদনশীল রূপে দেখা গেছে অভিনেত্রীকে। চোখেমুখে দেখা গেছে লাস্যময়তা।

এই পোস্টে অভিনেত্রীর লুকের পাশাপাশি নজর কেড়েছে পোস্টের ক্যাপশন। সেখানে অভিনেত্রী লিখেছেন, ‘আমি তোমার ১১:১১-র ইচ্ছে হতে রাজি’। এরপর কয়েকটি ইমোজি দিয়েছেন ক্যাপশনে।তার এই সৌন্দর্য নজর কেড়েছে তার অনুরাগীদের। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসা ও মুগ্ধতার ইমোজিতে। কেউ লিখেছেন, ‘খুবই সুন্দর’; অন্যজন লিখেছেন, ‘তোমার রূপের আগুনে পুড়ে যাই বারবার’। আবার একজন কটাক্ষ করে লিখেছেন, ‘এভাবেই জনতার দাবি লোকসভায় তুলে ধরেন প্রিয় সাংসদ’।

প্রসঙ্গত, সম্প্রতি ধর্মগুরু গৌর গোপাল দাসের সঙ্গে একটি ছবি আপলোড করেন অভিনেত্রী। আর এতেই বিতর্ক সৃষ্টি হয় তাকে ঘিরে। ধর্মীয় বিষয়কে ঘিরে তাকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। তবে তাতে বিশেষ একটা আমল দেননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা