whatsapp channel

Vicky-Katrina: কেমন কাটবে ভিকি-ক্যাটরিনার বিবাহিত জীবন! গণনা করে কি বললেন জ্যোতিষী?

বছরের সবচেয়ে জাঁকজমকপূর্ণ বিয়ের আসর বসে গিয়েছে জয়পুরে। বৃহস্পতিবার ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর চারহাত এক হতে চলেছে। রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট অফ দ্য বারওয়ারায় চলছে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বছরের সবচেয়ে জাঁকজমকপূর্ণ বিয়ের আসর বসে গিয়েছে জয়পুরে। বৃহস্পতিবার ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর চারহাত এক হতে চলেছে। রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট অফ দ্য বারওয়ারায় চলছে বিয়ের অনুষ্ঠান। কিন্তু এইরকম ভাবে অনেক বিয়েই তো হয়। তবে শেষ অবধি তা গড়ায় বিচ্ছেদের পথে। ইদানিং সমাজে বিবাহ বিচ্ছেদের সংখ্যা ক্রমশ উর্ধ্বমুখী। সেই ক্ষেত্রে কতটা সুখী হবেন ভিকি- ক্যাটরিনা, বিশ্লেষণ করেছেন সেলিব্রিটি জ্যোতিষী পন্ডিত জগন্নাথ গুরুজী (Pandit Jagannath Guruji)।

Advertisements

ভিকি ও ক্যাটরিনার জন্মছক বিচার করে ও ফেস রিডিং করে জগন্নাথ জানিয়েছেন, ভিকি ও ক্যাটরিনা, দুজনেই প্রাইভেসি রক্ষায় বিশ্বাসী। বিয়ের আগে হোক বা বিয়ের পরে, লাইমলাইট থেকে ব্যক্তিগত জীবন দূরেই রাখতে চান তাঁরা। এর আগে তাঁদের বিয়ে নিয়ে মাতামাতি হওয়া তাঁরা দুজনেই পছন্দ করছিলেন না। এমনকি কিছুদিন আগে ভিকির তুতো বোন মিডিয়ায় বিবৃতি দিয়ে জানান, ভিকি ও ক্যাটরিনার বিয়ে হচ্ছে না। এগুলি শুধুই গুজব। কিন্তু কার্যতঃ তা নয়। জগন্নাথ জানিয়েছেন, ক্যাটরিনা বরাবর অত্যন্ত পরিশ্রমী। তিনি পেশাদারিত্বে বিশ্বাসী। নিজের জোরে বলিউডে পায়ের তলার মাটি শক্ত করেছেন ক্যাটরিনা। কাজের প্রতি তাঁর ফোকাস রয়েছে।

Advertisements

কিন্তু জগন্নাথের মতে, বিয়ের পর ক্যাটরিনা কেরিয়ারের তুলনায় নিজের ব্যক্তিগত ও পারিবারিক জীবনকে বেশি গুরুত্ব দেবেন। এই মুহূর্তে তিনি কেরিয়ারের যে শিখরে রয়েছেন, তার তুলনায় তিনি পারিবারিক জীবনকে বেশি উপভোগ করবেন। ফিল্মে অভিনয় বন্ধ না করলেও কাজের সংখ্যা অনেকটাই কমিয়ে দেবেন ক্যাটরিনা।

Advertisements

অপরদিকে জগন্নাথের গণনা অনুসারে, বিয়ের পর ভিকির হাতে বৃদ্ধি পাবে কাজের সংখ্যা। এমনিতেই ভিকি অভিনীত ফিল্ম ‘সর্দার উধম সিং’ -এ তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে। সময়ের সাথে বাড়বে তাঁর স্টারডম। বিয়ের পর ভিকি ও ক্যাটরিনা একে অপরের পরিপূরক হয়ে উঠবেন। পরস্পরের প্রতি শ্রদ্ধা তাঁদের বিবাহিত জীবনকে সুন্দর ভাবে এগিয়ে নিয়ে যাবে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media