whatsapp channel
BollywoodHoop Plus

Shehnazz Gill: পাশে নেই সিদ্ধার্থ, সলমানকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন শেহনাজ, চোখে জল অনুরাগীদের

একসময় বিগ বসের ঘরে আলাপ হয়েছিল সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) ও শেহনাজ গিল (Shehnaz Gill)-এর। ধীরে ধীরে তাঁদের মধ্যে বন্ধুত্বের সূত্রপাত হয়েছিল। কিন্তু একসময় শোনা যেতে থাকে, বিয়ে করতে চলেছেন ‘সিডনাজ’। হঠাৎই ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্টের ফলে প্রয়াত হন সিদ্ধার্থ। তাঁর স্মৃতি শেহনাজ আবারও রোমন্থন করলেন বিগ বসের গ্র্যান্ড ফিনালের মঞ্চে।

শেহনাজ নিজের গাওয়া একটি গানের সঙ্গে পারফর্ম করে বিগ বসের গ্র্যান্ড ফিনালের মঞ্চে সম্মান জানান এই শোয়ের একসময়ের বিজেতা সিদ্ধার্থকে। কিন্তু পারফরম্যান্সের শেষে শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan) কান্নাভেজা গলায় শেহনাজের নাম ধরে ডেকে ওঠেন। কেঁদে ফেলেন শেহনাজ। অপরদিকে তাঁকে জড়িয়ে ধরে সান্ত্বনা দিতে গিয়ে কেঁদে ফেলেন সলমান খান নিজেও। একসময় নিজেদের চোখ মুছে সংযত করতে চাইলেও বিগ বসের সঙ্গে চিরকাল জড়িয়ে থাকবে সিদ্ধার্থের স্মৃতি। নেটদুনিয়ায় এই ভিডিওটি ভাইরাল হতেই সিডনাজ অনুরাগীদের চোখে জল চলে আসে।

পয়লা সেপ্টেম্বর শারীরিক অস্বস্তি নিয়ে বাড়ি ফিরেছিলেন সিদ্ধার্থ। এরপর তিনি নিজের ঘরে বিশ্রাম নিতে চলে যান। ভোরের দিকে শারীরিক কষ্ট বাড়লে মা রীতা শুক্লা (Rita Shukla)-র কাছে জল চেয়ে খাওয়ার পর আবারও ঘুমাতে চলে যান সিদ্ধার্থ। 2 রা সেপ্টেম্বর সকালে তাঁর ঘুম থেকে ওঠার সময় পার হয়ে গেলে রীতা তাঁকে ডেকে কোনো সাড়া পাননি। এরপর তিনি সিদ্ধার্থের বোনদের ও পারিবারিক চিকিৎসককে ডেকে পাঠালে তিনি এসে সিদ্ধার্থকে পার্শ্ববর্তী কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কুপার হাসপাতালে নিয়ে গেলে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্টে জানা যায়, ঘুমের মধ্যেই কার্ডিয়াক অ্যারেস্টের ফলে মৃত্যু হয়েছে সিদ্ধার্থের।

3 রা সেপ্টেম্বর ওশিওয়ারা শ্মশানে ব্রহ্মকুমারী রীতি অনুযায়ী সিদ্ধার্থের শেষকৃত‍্য সম্পন্ন হয়। অন্তিম ক্রিয়ায় উপস্থিত হয়েছিলেন শেহনাজ। তাঁকে রীতিমত বিধ্বস্ত দেখাচ্ছিল। এরপর বহুদিন জনসমক্ষে আসেননি তিনি। শেষ অবধি ফিল্মের প্রোমোশনের কারণে আবারও কাজ শুরু করেন শেহনাজ।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

whatsapp logo