Bengali SerialHoop Plus

Sudipa Chatterjee: সংসারে বড় বিপদ, সকলের দয়া চেয়ে আবেগী পোস্ট ‘রান্নাঘর’-এর সুদীপার

সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) টেলিভিশনের পর্দায় এক অতি পরিচিত মুখ। তার কুকিং শো ‘সুদীপার রান্নাঘর’ বেশ জনপ্রিয় ছিল টিভি পর্দায়। আর সেই অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। তাকে অনেকেই ‘রান্নাঘরের রাণী’ বলেও অভিবাদন করেন। সাধারণের মধ্যে অসাধারণ এক গৃহবধূর পরিচয়ে তিনি জনপ্রিয়তা লাভ করেছেন দর্শকদের মধ্যে। আর এবার এই অভিনেত্রীর বাস্তবিক জীবনের একটি ঘটনা নিয়ে উদ্বেগে তার অনুরাগীরা। ঠিক কি এমন ঘটল সুদীপার সঙ্গে? দেখুন বিস্তারিত।

এই অভিনেত্রীর বাস্তবিক জীবন নিয়ে এমনিতেই আলোচনা লেগেই থাকে তার ভক্তদের মধ্যে। বিশেষ করে তার স্বামী, সন্তান ও পোষ্যদের প্রায় সকলেই চেনেন যারা তার অনুরাগী। সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে সবটুকু ভাগ করে নেন এই রান্নাঘর খ্যাত সঞ্চালিকা। আর এবার সেই সামাজিক মাধ্যমেই একথা জানালেন তিনি। সম্প্রতি, অভিনেত্রী তার ফেসবুক হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেছেন। সেই পোস্টে তিনি জানিয়েছেন স্বামী অগ্নিদেবের বাইপাস সার্জারির বিষয়ে। আর তার এই পোস্টকে ঘিরেই উদ্বেগ বাড়লো তার ভক্তদের।

রবিবার বিকেলে অভিনেত্রী তার ফেসবুক হ্যান্ডেল থেকে একটি পোস্ট করে লেখেন, ‘আমার স্বামী অগ্নিদেব চ্যাটার্জীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার হৃদয়ের বাইপাস সার্জারি হবে। দয়া করে সকলে তার জন্য প্রার্থনা করবেন। আপনাদের সকলকে অনেক ধন্যবাদ’। এছাড়াও তার এই পোস্টে অভিনেত্রী জানিয়েছেন যে তার স্বামীকে ভর্তি করা হয়েছে বিএম বিড়লা হার্ট রিসার্চ সেন্টারে। আর তার এই পোস্টের কমেন্ট বক্সে সকলেই তার স্বামীর শল্য চিকিৎসার জন্য প্রার্থনা জানিয়েছেন এবং তার সুস্থতা কামনা করেছেন।

প্রসঙ্গত, বিয়ের পর স্বামী অগ্নিদেবের সঙ্গে সুখে সংসার করছেন সঞ্চালিকা সুদীপা। জানা যায়, উত্তর কলকাতার যৌথ পরিবারের মেয়ে সুদীপার সঙ্গে অগ্নিদেবের আলাপ হয়েছিল কর্মসূত্রে। বয়সের অনেকটা ফারাক থাকা সত্ত্বেও তারা মনের খুবই কাছাকাছি থাকেন একে অপরের। ২০১০ সালে অগ্নিদেবের বালিগঞ্জের বাড়িতে হয়েছিল এই জুটির বিয়ে৷ এরপর ২০১৭ সালে রেজিস্ট্রি বিয়ে করেন তাঁরা। প্রথম বিয়ের পর মানালি আর দ্বিতীয় বিয়ের পর হানিমুনে ইউরোপে গিয়েছিলেন এই তারকা দম্পতি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা