BollywoodGossipHoop Plus

Alia-Katrina: আলিয়ার জন্য এতটুকু মন গলেনি ক্যাটরিনার, রইলো ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা

এই কাহিনী বেশ কিছুদিন আগের। সেই সময় আলিয়া-ক্যাটরিনা’র (Alia-Katrina) বন্ধুত্ব তুঙ্গে। দু’জন হামেশাই ছবি পোস্ট করতেন সোশ্যাল মিডিয়ায়, একে অপরকে ট্যাগ করতেন, হ্যাশট্যাগ দিয়ে বিএফএফ (bff) লিখতেন। এখন দুজনেই ঘোরতর সংসারী। উপরন্তু, আলিয়া (Alia Bhatt) হতে চলেছেন মা, পাশাপাশি ক্যাটরিনার (Katrina Kaif) প্রেগন্যান্সি নিয়ে চলছে গুঞ্জন।

আলিয়া ক্যাটরিনার বন্ধুত্ব (Alia-Katrina friendship goals):- একটা সময় আলিয়া ও ক্যাটরিনা দাবি করতেন, তাঁরা হলেন বেস্ট ফেন্ড (Bff)! একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখাও যেত তাঁদের। দুজন দুজনের প্রশংসা করতেন চুটিয়ে। অথচ, আলিয়া যাকে বিয়ে করেছেন সেই রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার মাখো মাখো রসায়ন কারোর অজানা নয়। যদিও, এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে আলিয়া বলেন যে এই মুহূর্তে ব্যক্তিগত জীবন এবং কাজের দিক থেকে খুব ভাল জায়গায় আছেন তিনি। আর গুজবে তিনি কান দেন না। যত ক্ষণ না কেউ তার বাথরুমে ঢুকে পড়ছে, পাত্তা দেন না! তাকে নিয়ে লেখা হয় মানে তিনি লেখার যোগ্য।

এবারে আসি ক্যাটরিনার কথায়। তিনি আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ। বিশেষত আলিয়ার অভিনয় কলা তার খুব পছন্দের। আলিয়ার থেকে তিনি নিজেকে অনুপ্রাণিত করেছেন বলে জানিয়েছেন বহু সাক্ষাৎকারে। এমনকি তিনি এও বলেছেন এক সাক্ষাৎকারে যে তিনি যদি ‘গল্লি বয়’-এর আলিয়া চরিত্রে অভিনয় করতে পারতেন তাহলে কী ভালই না হত।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

আলিয়ার জন্য একদম মন গলেনি ক্যাটরিনার

এই ঘটনা বেশ পুরোনো। তখন আলিয়া ক্যাটরিনার দারুন বন্ধুত্ব, এখনও সেই বন্ধুত্ব আছে যদিও। তবে, এখন যে দুজনেই সংসারী। যাইহোক, দু’জন একসঙ্গে জিম করতেন সেই সময়। সেই জিমেই ঘটে আজব এক ঘটনা। ক্যাটরিনা আলিয়াকে বলেন ৩০০টি স্কোয়াট করতে হবে। আলিয়া বেচারি ১০০ টা করেই চোখ মুখ লাল করে ফুলিয়ে দিয়েছেন। তিনি ব্যথায় চিৎকার করতে শুরু করেন। কিন্তু, ক্যাটরিনার কড়া শাসন আলিয়াকে থামতে দেয় না, বরং, ক্যাটরিনা সেইসময় আলিয়াকে বলেন ,”কী করছ, কিছুই তো হচ্ছে না”। সেদিন, অবশ্য বেস্ট ফ্রেন্ডের কড়া শাসনে পুরো টার্গেট পূরণ করেন আলিয়া। একই না বলে বন্ধুত্ব, যেখানে থাকবে ভালোবাসা আবার শাসনও।

whatsapp logo