Bengali SerialHoop Plus

পরাগের সঙ্গে ডিভোর্স দিয়ে শিমুলের ফের বিয়ে দেবেন শাশুড়ি! ধুন্ধুমার পর্ব ‘কার কাছে কই মনের কথা’-তে

দর্শকরাই যে সব তা আবারো প্রমাণ করে দিয়েছে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। সমাজের একাংশের বাস্তব চিত্রটা তুলে ধরতে প্রথমে অন্য রকম ভাবে সিরিয়ালের গল্প শুরু হলেও দর্শকদের প্রবল আপত্তিতে বর্তমানে বদলে গিয়েছে গল্পের একটা বড় অংশ। শিমুলের সঙ্গে তার শাশুড়ির সম্পর্কের রসায়নটাই বদলে গিয়েছে। এখন বৌমা শিমুলকে নিজের মেয়ের মতোই দেখেন তার শাশুড়ি মধুবালা। আর দুই ছেলেকে দেন যোগ্য শিক্ষা।

শাশুড়িকে নতুন ভাবে বাঁচতে শিখিয়েছে শিমুল। কিন্তু স্বামী পরাগের সঙ্গে তার সম্পর্ক আগের থেকেও তিক্ত হয়ে গিয়েছে। এমনকি কিছুদিন আগে দর্শকরা দেখেছেন যে শিমুলকে খুন পর্যন্ত করতে গিয়েছিল সে। কিন্তু স্বামীকে পুলিশের হাতে গ্রেফতার হওয়া থেকে বাঁচায় শিমুল। এবার বৌমাকে নিয়ে এক বড় সিদ্ধান্ত নিলেন শাশুড়ি মধুবালা।

কার কাছে কই মনের কথা সিরিয়ালের নতুন প্রোমোতে দেখা গিয়েছে, বাড়িতে জোড়া বিয়ের বাজার করে এনেছেন শিমুলের শাশুড়ি। পলাশের বিয়ে ছাড়া আর কার বিয়ে রয়েছে বাড়িতে? প্রশ্ন শুনে মধুবালা বলে ওঠেন, মেয়ে শিমুলের বিয়ে দেবেন তিনি। মায়ের কথা শুনেই ক্ষিপ্ত পরাগ বলে ওঠে, শিমুলকে আবার বিয়ে তো দূর, বরং তাকে ডিভোর্স দেবে সে। পাল্টা মধুবালা বলে ওঠেন, শিমুল নিজেই পরাগ কে ডিভোর্স দেবে। আর তিনি শতদ্রুর সঙ্গে শিমুলের ফের বিয়ে দেবেন।

এর আগে শিমুলের বিয়ের আগের প্রাক্তন প্রেমিক শতদ্রুকে নিয়ে বড়সড় ঝামেলা হলেও এখন বৌমাকে তার হাতেই তুলে দিতে চান মধুবালা। এই নিয়ে যে ফের এক বড় সমস্যা হবে তা বোঝাই যাচ্ছে স্পষ্ট। শেষমেষ কী হয় তাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। উল্লেখ্য, গত দু সপ্তাহ ধরে দারুণ টিআরপি নিয়ে বাংলা সেরার স্থানে রয়েছে কার কাছে কই মনের কথা। নতুন ধামাকাদার পর্বের পর টিআরপি কোথায় দাঁড়ায় সেটাই দেখার।

Related Articles