Bengali SerialHoop Plus

Sean Banerjee: গোয়ায় মাঝসমুদ্রে জন্মদিন পালন ‘মন ফাগুন’-এর ঋষির, রইলো ভিডিও

আমি সিরাজের বেগম থেকে শুরু তারপর কখনও এখানে আকাশ নীল আর এখন মন ফাগুন। ছোট পর্দা বরাবর বড় কাঁপিয়ে এসেছেন শন বন্দোপাধ্যায়। সম্প্রতি অনুষ্ঠিত হওয়া স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে তাঁর ঝুলিতে এসেছে একাধিক পুরস্কার। এ কথা বোঝাই যায় যে ঋষিরাজ চরিত্রটি দর্শকদের কতটা কাছের। পিহুর মত শনের ভক্তরাও টুবাইদা বলতে অজ্ঞান। দর্শকরা তাকে অপরিসীম ভালোবাসা দিয়েছেন তাই তো তাঁর এই ছোট সফরে এত অফুরান সম্মান।

আজ বাংলার হাজার হাজার মেয়ের এই হার্টথ্রবের জন্মদিন। আর এই জন্মদিন পালন করতে কলকাতা ছেড়ে অনেক দূরে উড়ে গিয়েছেন তিনি। সোমবার মধ্যরাতে গোয়াতে গিয়েছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। গোয়ার একটি ফাইভ স্টার হোটেল ফ্যান্সি গ্রিক রেস্ট্রোবারে নিজের জন্মদিন পালনে মেতেছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। অভিনেতার তিন বন্ধু অভিনেতার সঙ্গে জন্মদিন কাটাতে গোয়াতে উপস্থিত হয়েছেন। তারাই সমস্ত আয়োজন করে শনের জন্মদিনকে আরও রাজকীয় করে তুলেছেন।

শহুরে কোলাহল থেকে অনেক দূরে নিজের জন্মদিন কাটাতে ভালোবাসেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। গতবারের জন্মদিনের মুহূর্তগুলি পাহাড়ে কেটেছিল তাঁর। এবারে তার জন্মদিন সমুদ্রের তীরে গোয়াতে কাটলো। বরাবরই শান্ত এবং নিরিবিলি জায়গায় থাকতে ভালোবাসেন শন। তবে নিরিবিলি জায়গা ভালবাসলেও গোয়ার আবহাওয়া যে খারাপ ছিল তা অভিনেতার পোস্ট করা ভিডিওতেই প্রমাণ মেলে। কেক কাটার সময় শুরু হয় তুমুল ঝড় বৃষ্টি। বজ্রবিদ্যুৎ-র ঝলকানিতে ক্যামেরা প্রায় বন্ধ হবার জোগাড়। আর তাঁর ফলেই সেই বিলাসবহুল ক্রুজটি ফাঁকা হয়ে যায়। আর সেখানেই বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপনে মেতে ওঠেন শন।

শুধু জন্মদিনই নয় এখন বেশ কয়েকদিন তিনি ছুটিতে গোয়াতেই থাকবেন। এছাড়াও আজকের দিনটা সম্পূর্ণ তিনি বন্ধুদের সঙ্গেই সময় অতিবাহিত করবেন। অভিনেতার জন্মদিনে তাঁর অগণিত ভক্তরা শুভেচ্ছা বার্তায় তাঁকে ভরিয়ে দিচ্ছেন।অনুরাগীদের থেকে এরকম হৃদয় ভরা ভালোবাসা পেয়ে তিনি মুগ্ধ। তাঁর মতে জন্মদিনের পবিত্র দিন মানুষের জীবনে বারবার আসে না কিন্তু একবারই আসে তাই সেই একবারকে স্মরণীয় করে রাখতে হয়।

whatsapp logo