whatsapp channel

সামনে এলো যশ-নুসরতের ‘মেন্টাল’ পোস্টার

চলতি বছর যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan) তাঁদের প্রযোজনা সংস্থার ঘোষণা করেছিলেন। যদিও সেই প্রযোজনা সংস্থার নাম ‘যশ দাশগুপ্ত ফিল্মস’ বা ‘ওয়াই.ডি.ফিল্মস’। প্রযোজনা সংস্থা ঘোষণার দিনই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

চলতি বছর যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan) তাঁদের প্রযোজনা সংস্থার ঘোষণা করেছিলেন। যদিও সেই প্রযোজনা সংস্থার নাম ‘যশ দাশগুপ্ত ফিল্মস’ বা ‘ওয়াই.ডি.ফিল্মস’। প্রযোজনা সংস্থা ঘোষণার দিনই যশ ও নুসরত তাঁদের প্রযোজনায় তৈরি প্রথম ফিল্ম ‘মেন্টাল’-এর ঘোষণা করেছিলেন। প্রকাশ্যে এসেছিল ফিল্মের ফার্স্ট লুক। ‘মেন্টাল’-এর মাধ্যমে দীর্ঘদিন পর বাংলা ফিল্মের পর্দায় ফিরছেন সায়ন্তনী গুপ্তা (Sayantani Gupta)। যশের সাথে এই ফিল্মে অভিনয় করছেন নুসরতও। ক্রিসমাসের পরের দিন অর্থাৎ 26 শে ডিসেম্বর বেলার দিকে ‘ওয়াই.ডি.ফিল্মস’-এর ভার্চুয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে ‘মেন্টাল’-এর পোস্টার।

Advertisements

প্রযোজনা সংস্থার তরফে শেয়ার করা ‘মেন্টাল’-এর পোস্টারে দেখা যাচ্ছে, পুলিশের খাকি পোশাকে অ্যাকশন মোডে যশ। তাঁর মুখে ফুটে উঠেছে কাঠিন্য। হাতে রয়েছে রিভলবার। তা চালাতে উদ্যত যশ। সর্বাঙ্গে ধুলো মাখা। যশের পাশে দাঁড়িয়ে রয়েছেন নুসরত। তাঁর পরনে রয়েছে কালো রঙের ট‍্যাঙ্ক টপ ও লেদার ট্রাউজার। ট‍্যাঙ্ক টপের সাথে পরনে রয়েছে মানানসই লাল রঙের ফুলস্লিভ লেদার জ্যাকেট। ‘মেন্টাল’ পরিচালনা করেছেন বাবা যাদব (Baba Yadav)। পোস্টারের ক্যাপশনে নুসরত লিখেছেন, সকলে কি তৈরি ‘মেন্টাল’ ম্যানিয়ার জন্য! আগামী বছর মুক্তি পাবে এই ফিল্ম। পোস্টারের কমেন্ট সেকশনে রিজওয়ান (Rizwan) ওরফে সানি যশ ও নুসরতকে জানিয়েছেন শুভেচ্ছা। তাঁকে ধন্যবাদ জানিয়েছেন যশ।

Advertisements

এর আগে নুসরত ও যশ জানিয়েছিলেন, তাঁরা রোহিত শেঠি (Rohit Shetty)-র ‘কপ ইউনিভার্স’-এর অনুসরণে বাংলায় ফিল্ম বানাতে চলেছেন। ‘মেন্টাল’ হতে চলেছে এই সিরিজের প্রথম ফিল্ম। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ‘মেন্টাল’-এর শুটিং। আপাতত চলছে পোস্ট-প্রোডাকশন। যশ বরাবর মাস ফিল্মে অভিনয় করতে স্বচ্ছন্দ। শোনা যাচ্ছে, ‘মেন্টাল’-এ নেতিবাচক চরিত্রে দেখা যাবে নুসরতকে।

Advertisements

তবে এখনও সামনে আসেনি সায়ন্তনীর লুক। যশ ও নুসরতের অনুরাগীদের একাংশ তাঁদের জানিয়েছেন শুভেচ্ছা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements